ঠাকুরগাঁওয়ে সাড়ম্বরে পালিত হলো ”যায়যায়দিন” এর দশম বর্ষপুর্তি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৭ AM, ০৭ জুন ২০১৬

জাকির মোস্তাফিজ মিলু,ঠাকুরগাঁও : এ দেশে আধুনিক সংবাদপত্রের রোল মডেল দৈনিক যায়যায়দিন’র গৌরবের দশম বর্ষপূর্তি ১১ বছরে পদার্পণ অনুষ্ঠান উৎসবমুখর ও জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও জেলা সদর , বালিয়াডাঙ্গী , পীরগঞ্জ , রাণীশংকৈল ও হরিপুর ৫ স্থানে একযোগে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষ্যে যায়যায়দিন ফ্রেন্ডস ক্লাব ও জেলা প্রতিনিধি’র  যৌথ উদ্যোগে এক বিরাট র‌্যালী , আলোচনা সভা ও জন্মদিবসের কেককাটা কর্মসূচি পালন করা হয়। জেলা শহরের প্রাণকেন্দ্র স্থানীয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে র‌্যালীতে নেতৃত্ব দেন জেলা নেজারত ডিপুটি কালেক্টর আব্দুল মোমিন , যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ঠাকুরগাঁও জেলা আহবায়ক কালেক্টরেট অধ্যক্ষ নলিনী মোহন্ত ও যায়যায়দিন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জাকির মোস্তাফিজ মিলু।র‌্যালীটি কালেক্টরেট প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে কেক কেটে ১১ বছরে শুভ পদার্পণ অনুূষ্ঠানের উদ্বোধন করেন এনডিসি আব্দুল মোমিন। কালেক্টরেট প্রাঙ্গনে অধ্যক্ষ নলিনী মোহন্তের সভাপতিত্বে অনুষ্ঠিত  আলোচনা সভায় প্রধান অতিথি এনডিসি আব্দুল মোমিন , ঠাকুরগাঁও জেলা মহিলা পরিষদের সভাপতি আফরোজা রিকা ,৭১ নিউজ টিভি’র শিশির মজুমদার , গ্রামীণ নিউজের নুরে আলম শাহ প্রমুখ। সভা সঞ্চালনা করেন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জাকির মোস্তাফিজ মিলু।

বক্তারা বলেন , যায়যায়দিন এদেশে আধুনিক সংবাদপত্রের অন্যতম পথিকৃৎ। প্রচলিত দৈনিকগুলোর চাইতে ভিন্ন আঙ্গিকে , সংবাদপত্রের নৈতিকতা ও শক্তিশালী প্রচার কৌশল ঠিক রেখে ১০ বছর পার করে ১১ তে পদার্পণ করেছে এই দৈনিকটি। সাহসী ও নিরপেক্ষ দৈনিকটি আজ গণ মানুষের বিশেষত গ্রাম বাংলার মানুষের মুখপত্রে পরিণত হয়েছে। যায়যায়দিন শুধু সংবাদ পরিবেশনেই সফল হয়নি সারাদেশের প্রত্যেক প্রান্তে একদল প্রতিশ্রুতিশীল ও প্রতিভাবান সাংবাদিক তৈরি করতে সফল হয়েছে। বক্তারা আশা প্রকাশ করেন, যায়যায়দিন তার দীর্ঘ পথ পরিক্রমায় আরো এগিয়ে যাবে, পূর্ণ করবে গৌরবের অর্ধশত , শত ও হাজার বছর।

জেলার খবর

আপনার মতামত লিখুন :