ঠাকুরগাঁওয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৩ PM, ১১ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ আগষ্ট) বিকেলে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ঠাকুরগাঁও কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এ আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর সম্মানিত ট্রাষ্টি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল এমপি।

আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, হিদু বৌদ্ধ খ্রীষ্টাণ ঐক্য পরিষদ ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার সভাপতি অশোক কুমার দাস প্রমুখ।

অনুঠানের শুরুতে আমন্ত্রীত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষিকারা এরপর স্বাগত বক্তব্য রাখেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ঠাকুরগাঁওয়ের সহকারি পরিচালক ইন্দ্রজিৎ রায়।

সভায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মতিথির মাহাত্ম নিয়ে বিশদ আলোচনা করেন অতিথিরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর ঠাকুরগাঁওয়ের ফিল্ড সুপারভাইজার বিদ্যা রায় ও দূর্লভ মহামন্ত্র দাস।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :