ঠাকুরগাঁওয়ে যুবলীগ নেতার প্রহারে হাসপাতালে আ’লীগ নেতা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৫ AM, ০১ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে যুবলীগ সভাপতির প্রহারে আওয়ামীলীগ নেতা হাসপাতালে ভর্তি হবার খবর পাওয়া গেছে।
অভিযোগে জানাযায়, ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামের তসিরুদ্দিনের ছেলে আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ(৪০) চিলারং ইউনিয়নের যুবলীগ সভাপতি মিজানুর রহমানকে সরকারি পাকা ঘর বরাদ্দের জন্য ৫০ হাজার টাকা দেয়। দীর্ঘদিন যাবত বরাদ্দ না পেয়ে গত ২/৩ দিন আগে সামাদ মিজানুরের কাছে টাকার কথা বলে।কিন্তু এতে মিজানুর কোন কর্ণপাত করেনি।
গত রোববার রাত ৯ টার দিকে সামাদ মলানী বাজারে চা পানের উদ্দেশ্যে আসে। এসময় সেখানে মিজানুর ও তার সঙ্গী রাজ্জাক উপস্থিত হয়। সেখানে সামাদ আবারও টাকার কথা বললে মিজানুর ক্ষিপ্ত হয়ে বলে বেটা কিসের টাকা পাস? পরে সাথে থাকা রাজ্জাক তার নাকে সজোড়ে ঘুসি মারে। এতে রক্তাক্ত অবস্থায় সামাদ মাটিতে লুটিয়ে পড়লেও মিজানুর ও রাজ্জাক তাকে কিল ঘুসি মারতে থাকে। তাদের প্রহারে একসময় সামাদ অজ্ঞান হয়ে পড়ে। পরে খবর পেয়ে সামাদের ফুফাতো ভাই সাইদুর ও স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সামাদ হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।
হাসপাতালের বেডে সামাদ কান্নাজড়িত কন্ঠে অভিযোগ করে বলেন, তাকে মারধর করার সময় তার পকেট হাতিয়ে মিজানুর ও রাজ্জাক পকেটে থাকা ৯ হাজার টাকাও নিয়ে যায়।
সামাদ আরও জানান, এই ব্যাপারে মুঠোফোনে তিনি ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) গোলাম মর্তুজাকে বিষয়টি অবগত করেছেন। মর্তুজা তাকে লিখিত অভিযোগ দায়েরের পরামর্শ দেন।
এই রিপোর্ট লিখা পর্যন্ত আহত আব্দুস সামাদ ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দাখিলের প্রক্রিয়া চালাচ্ছিলেন।
এফআর/বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :