ঠাকুরগাঁওয়ে যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দর সাথে মতবিনিময়

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২০ PM, ১৫ অক্টোবর ২০২০

হাসান বাপ্পি, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় প্রতিনিধি দলের সাথে ঠাকুরগাঁও সদর উপজেলা ও পৌর যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপির নিজস্ব কার্যালয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি রুহুল আমিন আকিল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক জি এস বাবুল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক মাহফুজ উন নবী ডন। এছাড়াও জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিনের সঞ্চালনায় এ সময় ঠাকুরগাঁও পৌর ও সদর উপজেলার যুবদলের সকল নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, ধারাবাহিকভাবে সভা করে জেলার ৫টি উপজেলা ও পৌরসভাগুলির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। শীঘ্রই আহবায়ক কমিটি গঠন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতি কমিটির কাজ অব্যহত রয়েছেন বলে জানান জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লাহ আবু নুর ও সাধারন সম্পাদক মাহাবুব হোসেন তুহিন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :