ঠাকুরগাঁওয়ে মিড ডে মিল বাস্তবায়নের লক্ষ্যে ওয়ার্ল্ড ভিশনের টিফিনবক্স বিতরণ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৫ PM, ০৩ এপ্রিল ২০১৭

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের প্রাথমিক বিদ্যালয়গুলোতে শিক্ষার গুণগত মান উন্নয়ন ও মিড ডে মিল কার্যক্রম বেগবান করার লক্ষ্যে সরকারের পাশাপাশি বে-সরকারি স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ২২ টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরণ করেছে।
সোমবার(৩ এপ্রিল) সকাল ১১টায় সদর উপজেলার ১৫২ নং শ্রীকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে এক আলোচনা সভা ও টিফিনবক্স বিতরণের আয়োজন করা হয়।
আলোচনা সভা ও টিফিনবক্স বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি লুৎফর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২২টি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পয়গাম আলী, চেয়ারম্যান, নারগুন ইউপি, ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও শাখার এডিপি ম্যানেজার লিওবার্ট চিসিম, ইউপি সদস্য বাবুল হোসেন, তমিজ উদ্দিন, সহ- সভাপতি আদিবাসি স: প্রা: বিদ্যালয়, সংস্থার কর্মসূচি কর্মকর্তা সুসময়, শিক্ষিকা আসমা আক্তার ও প্রীতি রায় প্রমূখ।
আলোচনা সভায় প্রধান অতিথি শিশুদের স্কুলমূখী করণের লক্ষ্যে মিড ডে মিল কার্যক্রমের গুরুত্ব, শিক্ষার মান সম্মত পরিবেশ ও গুণগত শিক্ষা বিষয়ে বিভিন্ন দিক নিদের্শনামূলক বক্তব্য পেশ করেন এবং অত্র বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস আগামী এক মাসের মধ্যে বিতরণে অঙ্গিকার ব্যক্ত করেন।
এ সময় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, বিশিষ্ট্য সমাজ সেবক, সাংবাদিক ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :