ঠাকুরগাঁওয়ে মাস্ক না পড়ায় ১৯ জনকে গুণতে হলো জরিমানা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৬ PM, ০৯ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে বার বার নিষেধ করা সত্বেও যারা মাস্ক ছাড়া বাড়ীর বাইরে বের হচ্ছেন এবার তাদের জরিমানার আওতায় নেওয়া শুরু করেছে জেলা প্রশাসন। ধারাবাহিকতায় প্রতিদিনই জনসচেতনতা বাড়াতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে জেলা ও উপজেলা প্রশাসন।

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও পৌরসভার বাসস্ট্যান্ড,ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতাল, বড়মাঠ,কালীবাড়ি বাজার এলাকায় মাস্ক পরিধান করার উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়ছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা।

এসময় মাস্ক ব্যবহার না করায় ১৯ জনকে বিভিন্ন পরিমানে মোট ৬৫০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, অন্যান্য উপজেলার তুলনায় সদর উপজেলায় করোনায় আক্রান্তের হার অনেক বেশি। করোনার সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার সবচেয়ে বড় উপায় হলো মাস্ক ব্যবহার করা এবং নিজেকে জীবাণু মুক্ত রাখা। কিন্তু আমরা অনেকেই তা যথাযথ অনুসরণ করছি না, তাই বাধ্য হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে হচ্ছে।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :