1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৩:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ঠাকুরগাঁওয়ে ভূমি অফিসের এক স্টাফসহ ৮ জন করোনায় আক্রান্ত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩০১ পঠিত

ঠাকুরগাঁওয়ে নতুন করে সদর উপজেলা ভূমি অফিসের এক স্টাফসহ আটজন করোনায় আক্রান্ত হয়েছেন।আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৬ জন, পীরগঞ্জ উপজেলায় একজন ও রাণীশংকৈল উপজেলায় একজন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৩০ জনে।

ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্তদের মধ্যে উপজেলা ভূমি অফিসের একজন স্টাফ রয়েছেন, তার বাসা জগন্নাথপুর ইউনিয়নে।  সদর হাসপাতালের একজন পরিচ্ছন্নতাকর্মী রয়েছেন, তার বাসা শহরের মন্দিরপাড়া এলাকায়। এছাড়াও সদর উপজেলার রহিমানপুরে একজন, রায়পুর ইউনিয়নের একজন, শহরের শান্তিনগরে একজন ও ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন একজন।

এদিকে পীরগঞ্জ উপজেলার বাঁশগাড়ায় আক্রান্ত হয়েছেন ঢাকা ফেরত ১৩ বছর বয়সী একজন ছেলে এবং রাণীশংকৈল উপজেলার ফরিদপাড়া এলাকায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী একজন নারী।

বৃহস্পতিবার (৪ জুন) রাত সোয়া আটটায় দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৮ জন (সদর উপজেলা-৬জন, পীরগঞ্জ-১জন ও রাণীশংকৈল-১জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ১৩০ জন, যাদের মধ্যে ৩৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

এছাড়াও করোনার সংক্রমণ রোধে তিনি সকলকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। এরপর ক্রমান্বয়ে বাড়তে বাড়তে ৪ জুন পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ায় ১৩০ জনে। ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩৮ জন, সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ৫ জন এবং মৃত্যুবরণ করেন একজন। বালিয়ডিাঙ্গী উপজেলায় আক্রান্ত ৩৪, সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ৭ জন। রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত ১৩ জন, সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ৪ জন এবং মৃত্যুবরন করেছেন একজন। হরিপুর উপজেলায় আক্রান্ত ২৩ জন, সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ১৩ জন এবং পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত ২২ জন, সুস্থ্য হয়ে বাসা ফিরেছেন ৫ জন।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software