ঠাকুরগাঁওয়ে ব্যস্ততম সড়কের পাশের দোকান থেকে তেলের ড্রাম চুরি !

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের চার উপজেলা যাওয়ার একমাত্র সড়কের পাশের দোকান থেকে তেলসহ তেলের ড্রাম চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চুরি আতঙ্কে রয়েছে ওই এলাকার মুদি দোকানীরা।

আজ বুধবার (১ ডিসেম্বর) ভোর রাতে শহরের আর্টগ্যালারী মোড় সংলগ্ন অবিনাশ স্টোরে এ দূ:সাহসিক চুরির ঘটনা ঘটে।

অবিনাশ স্টোরের স্বত্তাধিকারী অবিনাশ সরকারের বড় ছেলে নিরঞ্জন সরকার জানান, গতকাল মঙ্গলবার ঠাকুরগাঁও রোড থেকে ২৬হাজার পাঁচশত টাকা দিয়ে ১৮৫ কেজির পামওয়েল তেলের ড্রাম কিনে দোকানের সামনে রেখে ব্যবসায়িক হিসাব-নিকাশ করে রাত ১১টায দোকান বন্ধ করে বাড়ী যাই। আজ মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখি তেলভর্তি ড্রামটি নেই, শুধু পাশে থাকা আরেকটি ড্রাম রয়েছে। পরে নাইটগার্ডকে জিজ্ঞাসা করলে সে কিছু জানাতে পারেনি। পরবর্তীতে পার্শ্ববর্তী দোকানে থাকা সিসি ক্যামেরায় দেখা যায় ভোর রাতে (৪.৩০ মিনিটে) একটি ইজিবাইক দোকানের সামনে দাড়ায়, এরপর দুইজন ছেলে ইজিবাইক থেকে নেমে দোকানের সামনে থাকা তেলভর্তি ড্রামটি ইজিবাইকে তুলে পালিয়ে যায়। তবে ইজিবাইক ও ছেলে দুটিকে চিহ্নিত করা সম্ভব হচ্ছে না।

এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দেওয়া হয়েছে কি না জানতে চাইলে নিরঞ্জন সরকার জানান, পুলিশে অভিযোগ দিয়ে কি হবে? তেলের ড্রাম তো আর ফিরে পাবো না! তিনি আরও জানান, ১০-১৫ দিন আগে শহরের গোবিন্দ নগর এলাকায় একই ঘটনা ঘটেছে। তেলের দাম বেড়ে যাওয়ায় একটি সংঘবদ্ধ চোরচক্র এ ঘটনা ঘটাচ্ছে বলে ধারণা করেন তিনি।

বিডি

 

Leave a Reply