ঠাকুরগাঁওয়ে বিজয় দিবসের সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হলো ভার্চুয়ালি

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩২ PM, ১৭ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে অন্যান্য বারের ন্যায় এবার ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হয়নি ফাঁকা মাঠে কুচকাওয়াজ প্রদর্শনসহ অন্যান্য আয়োজন। স্বল্প পরিসরে জেলা প্রশাসন কর্তৃক পালিত হয় জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শণ, জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও মোমবাতি প্রজ্জ্বলন।

তবে বিজয়ের আনন্দ ম্লান হতে দেয়নি জেলা শিল্পকলা একাডেমি ঠাকুরগাঁও জেলা শাখা। সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ভার্চুয়ালি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সমগ্র জেলাবাসিসহ ফেসবুক ব্যবহারকারিদের সাথে আনন্দ ভাগাভাগি করেন তারা।

জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পার্থ সারথী দাস এর সার্বিক তত্বাবধানে ও জেলা কালচারাল অফিসার এর পরিচালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপভোগ করেন জেলা শিল্পকলা একাডেমির সভাপতি ও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমসহ ফেসবুক ব্যবহারকারিরা।

ভার্চুয়ালি অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যুক্ত হয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম অনুষ্ঠানে অংশ নেওয়া শিল্পী ও কলাকুশলিদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জেলা শিল্পকলা একাডেমির এ আয়োজনকে সাধুবাদ জানান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, নৃত্য, কবিতা আবৃতি করেন জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক ও শিক্ষার্থীরা।

বিডি 

জেলার খবর

আপনার মতামত লিখুন :