ঠাকুরগাঁওয়ে বরিশালগামী কোচ থেকে ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১০ AM, ১৩ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বোদা-বরিশালগামী কোচ তল্লাশী চালিয়ে বাদামের বস্তার ভেতর বিশেষ কায়দায় রক্ষিত ৯৪ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটক করেছে সদর থানা পুলিশ।

বুধবার (১২ আগস্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোলডেন লাইন নামক একটি পরিবহন বোদা থেকে বরিশাল যাওয়ার সময় ঠাকুরগাঁও বিজিবি ক্যাম্পের সামনে ঠাকুরগাঁও টু ঢাকা মহাসড়কে গাড়িটিকে আটক করে পুলিশ।

এসময় পুলিশ গাড়িটি তল্লাশি চালিয়ে গাড়িতে থাকা বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং সদর উপজেলার রুহিয়া থানার চাপাতি গ্রামের বিরেন চন্দ্র রায়ের ছেলে রাম প্রশাদ রায় (৩০) নামে একজনকে আটক করে পুলিশ।

আটক মাদক ব্যবসায়ীকে পুলিশের গাড়ীতে করে থানায় নেওয়া হচ্ছে

এসময় উদ্ধার অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজাসহ সদর থানার পুলিশ সদস্যরা।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সত্যপীর ব্রীজ বিজিবি ক্যাম্পের সামনে থেকে গাড়িটি আটক করে তল্লাশি চালিয়ে গাড়ির ভিতরে রাখা বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় একজনকে আটক করা হয়। আটক মাদক কারবারির বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :