1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ঠাকুরগাঁওয়ে বন্যার আশঙ্কা দেখা দেওয়ায় নদী তীরবর্তীদের খোঁজ নিতে ছুটে গেলেন ইউএনও

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৭৫ পঠিত

নিজস্ব প্রতিনিধি : গতকাল ২৪ জুন রাত থেকে টানা প্রবল বর্ষনে ঠাকুরগাঁওয়ে বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় শহরের টাঙ্গন নদী তীরবর্তী হঠাৎবস্তি, এসিল্যান্ড বস্তি ও ডিসি বস্তিতে অবস্থানরতরা কি অবস্থায় রয়েছেন তার খোঁজ-খবর নিতে আজ বৃহস্পতিবার বৃষ্টির মধ্যেই সেখানে ছুটে যান সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এসময় তিনি হেটে হেটে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করে যে সমস্ত মানুষের ঘরবাড়ীতে পানি উঠেছে তাদের দ্রুত নিরাপদ স্থানে যাবার পরামর্শ দেন।

ইতিমধ্যে যাদের ঘর পানিতে ডুবে গেছে তাদের জেলা শিল্পকলা একাডেমিতে আশ্রয়ের বন্দোবস্ত করে দেন এবং ঐ এলাকার কাউন্সিলরকে ডেকে শিল্পকলা একাডেমিতে আশ্রয় নেওয়া পরিবারগুলোর তালিকা করার নির্দেশনা দিয়েছেন।

এ বিষয়ে জানতে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ভয়াল থাবায় এমনিতে বিপর্যস্ত জনজীবন, তার উপর আবার বন্যার আশঙ্কা লক্ষ করা যাচ্ছে। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত বন্যাকবলিত এলাকা পরিদর্শন করে তাদের নিরাপদ আশ্রয় হিসেবে পার্শ্ববর্তী জেলা শিল্পকলা একাডেমিতে যেতে বলা হয়েছে। বন্যাকবলিতদের তালিকা করে পরবর্তীতে তাদের ত্রাণ সামগ্রী প্রদান করা হবে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software