ঠাকুরগাঁওয়ে পুলিশসহ নতুন করে আরও ২৬জন করোনায় আক্রান্ত !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৬ PM, ০৮ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে পুলিশসহ নতুন করে আরও ২৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর ‍উপজেলায় রয়েছে ১৫ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৭ জন এবং রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪৯১ জনে, আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৭৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

ঠকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ১৫ জনের মধ্যে পৌরসভার ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন ৫৭ বছর বয়সী এক নারী, জমিদার পাড়ায় আক্রান্ত হয়েছেন ৪০ বছর বয়সী এক নারী, ৪ বছর ও ১২ বছর বয়সী দুই শিশু, হাজীপাড়ায় ৫২ বছর বয়সী এক পুরুষ, ৪৫ ও ২২ বছর বয়সী দুই নারী, নিশ্চিন্তপুরে ৫০ বছর বয়সী এক পুরুষ। এছাড়া সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৬জনসহ ৪০ বছর বয়সী ঠাকুরগাঁও জেলা পুলিশের এক সদস্য করোনায় সংক্রমিত হয়েছেন।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফসহ নতুন করে আরও ৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৬জন পুরুষ ও একজন মহিলা। তাদের বয়স ২৩ থেকে ৬০ বছরের মধ্যে।

রাণীশংকৈল উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ জন। এদের মধ্যে বন্দরে আক্রান্ত হয়েছেন ৩৭ বছর বয়সী এক পুরুষ ও ৫৬ বছর বয়সী এক মহিলা। গোগরে আক্রান্ত হয়েছেন ২৫ বছর বয়সী এক যুবক ও ৩৮ বছর বয়সী জনতা ব্যাংকের এক স্টাফ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ শনিবার (৮ আগষ্ট) সকালে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ২৬ জন (সদর উপজেলা-১৫ জন, বালিয়াডাঙ্গী-৭ জন এবং রাণীশংকৈল-৪ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৪৯১ জন,যাদের মধ্যে ২৭৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে সন্দেহভাজন ৭০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :