1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ঠাকুরগাঁওয়ে পাকা সড়কে ধান মাড়াই; ট্রাক্টরের ধাক্কায় নিহত হলেন কৃষক

  • প্রকাশিত: সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৫৫ পঠিত

নিজস্ব প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের ধাক্কায় ধন দেব রায় (৩৮) নামে এক কৃষক নিহত হয়েছেন। তিনি তার বাড়ির কাছে পাকা সড়কে ধান মাড়াইয়ের কাজ করছিলেন।

রোববার বিকেলে সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়নের ভকদগাজী নাওডোবা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ-নেকমরদ সড়কের ভকদগাজী নাওডোবা নামক স্থানে সড়কের উপর ধানমাড়াই কাজ করছিলেন কৃষক ধন দেব, এসময় সার বোঝাই একটি ট্রাক্টর পেছন থেকে এসে ধান মাড়াই হলারে ধাক্কা দেয়। এতে ধানমাড়াই হলারের নিচে ধনদেব চাপা পড়লে তিনি মারাত্মক আঘাত পান। পরে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়ার পথে রাস্তায়ই মারা যান তিনি।

নিহত কৃষক ঠাকুরগাঁও সদর থানার বিশ্বাসপুর গ্রামের কটকু রায়ের ছেলে।

উল্লেখ্য, যান চলাচলের পাকা সড়কে ধান-ভুট্টা-খড় শুকানো ও মাড়াইয়ের কাজ চলায় মাঝে মাঝেই মারাত্মক দুর্ঘটনা ঘটছে, প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের কথা বলা হলেও টানা বৃষ্টিতে কৃষকের দুর্ভোগের কথা বিবেচনা করে কোনো পদক্ষেপ নেয়া হয়নি। তবে অচিরেই এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত কৃষকের পরিবার থানায় অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software