ঠাকুরগাঁওয়ে নেশা করে মা-বাবাকে মারধরের অভিযোগে ছেলের কারাদন্ড !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৬ PM, ৩১ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : নেশা করে বাবা-মাকে মারধরের অভিযোগে ঠাকুরগাঁওয়ে তাপস চন্দ্র দাস (২২) নামে এক কুলাঙ্গার সন্তানকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চোঙ্গাখাতা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চোঙ্গাখাতা গ্রামে মাদক গ্রহন করে পিতা-মাতাকে মারধর করায় স্থানীয় জনসাধারণ কার্তিক চন্দ্র দাসের ছেলে তাপস চন্দ্র দাস (২২)কে আটক করে। এ ঘটনায় তার পিতা কার্তিক চন্দ্র স্থানীয় ইউনিয়ন পরিষদে অভিযোগ দেওয়ায় চেয়ারম্যানের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানানো হলে তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় তাপসকে জিজ্ঞাসাবাদ করা হলে সে তার মাদক গ্রহণ করে মা-বাবাকে মারধরের কথা স্বীকার করে। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এদিকে গত ২৮ জুলাই বেগুনবাড়ী ইউনিয়নের পূর্ব বেগুনবাড়ি এলাকার জেলে পাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের কারণে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন কর্তৃক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জব্দকৃত বালু উত্তোলনের যন্ত্রপাতি ও বালুর নিলাম অনুষ্ঠিত হয়েছে।

এসময় বেগুনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বনি আমিনসহ সদর থানার পুলিশ ফোর্স ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :