ঠাকুরগাঁওয়ে নেশার টাকার জন্য মা-বাবাকে মারধরের অভিযোগে মাদকাসক্ত ছেলের ৬ মাসের জেল !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৫ PM, ২৩ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : নেশার টাকা না পেয়ে জন্মদাতা বাবা-মাকে মারধরের অভিযোগে ঠাকুরগাঁওয়ে শফিকুল ইসলাম জনি(৩০) নামে মাদকাসক্ত ছেলের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ আগষ্ট) বিকেলে মাদকাসক্ত ছেলেকে এ দন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

দন্ডপ্রাপ্ত জনি শহরের কালিবাড়ী এলাকার (প্রেসক্লাবের পাশে) বাসিন্দা আব্দুল জব্বার নুরুর ছেলে। এর আগেও নেশার টাকার জন্য বাবা-মাকে মারধরের অভিযোগে জেল খেটেছিলো এ মাদকাসক্ত যুবক।

জানা যায়, শহরের কালিবাড়ী এলাকার (প্রেসক্লাবের পাশে) বাসিন্দা আব্দুল জব্বার নুরুর মাদকাসক্ত ছেলে জনি নেশার টাকা না পেয়ে আজ বিকেলে তার বাবা-মাকে বেধড়ক পেটাতে থাকে। এসময় স্থানীয়রা এগিয়ে গিয়ে জনিকে আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে মোবাইলে বিষয়টি অবগত করলে সাথে সাথে তিনি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং স্থানীয়দের নিকট ঘটনার বর্ণনা শোনেন। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকাসক্ত ছেলে জনিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন তিনি।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :