ঠাকুরগাঁওয়ে নতুন করে ৯ জন করোনায় আক্রান্ত !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৭ PM, ০৫ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ৯ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২ জন, হরিপুরে একজন ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ৬ জন।

এছাড়াও আজ ভোররাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এক স্বাস্থ্যকর্মী। তিনি পরিবার পরিকল্পনা বিভাগের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে হরিপুরের গেদুড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মরত ছিলেন।

নতুন আক্রান্ত ৯জনসহ ঠাকুরগাঁও জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪৩৭ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৭২ জন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

বুধবার (৫ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৯ জন (সদর উপজেলা-২ জন, পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-৬ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া হরিপুর উপজেলার আমগাঁও নিবাসী ৫৭ বছর বয়সী একজন পুরুষ করোনা সংক্রমিত রোগী চিকিৎসাধীন অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৪৩৭ জন, যাদের মধ্যে ২৭২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :