1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত; এ পর্যন্ত আক্রান্ত ১৬৭

  • প্রকাশিত: সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৯৭ পঠিত

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে ৬ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। আক্রান্তদের মধ্যে বালিয়াডাঙ্গীতে ২ জন, রাণীশংকৈলে ২ জন ও পীরগঞ্জ ও হরিপুরে আক্রান্ত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৬৭ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৭৮ জন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

সোমবার (১৫ জুন) সন্ধ্যা সাড়ে সাতটায় দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন দুইজন। এদের মধ্যে উপজেলার নাউরিয়াপাড়া এলাকায় আক্রান্ত হয়েছে্ন ২১ বছর বয়সী এক যুবক, তিনি চট্টগ্রামে গার্মেন্টসে চাকুরী করতেন। এছাড়া বড়বাড়ী কাশিডাঙ্গা এলাকায় ঢাকার গার্মেন্টসে চাকুরী করা এক ২২ বছর বয়সী যুবক করোনায় আক্রান্ত হয়েছেন।
রাণীশংকৈল উপজেলাতেও আক্রান্ত হয়েছেন দুইজন। এদের মধ্যে উপজেলার হাতগাঁও এলাকায় ২১ বছর বয়সী যুবকের করোনা পজিটিভ এসেছে, তিনি ঢাকা টেক্সটাইলে চাকুরী করতেন। এছাড়া ঢাকায় গার্মেন্টসে চাকুরীরত উপজেলার বাবুরিয়া এলাকায় ১৮ বছর বয়সী একজনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে।
এছাড়া পীরগঞ্জ উপজেলার একতিয়ারপুর এলাকায় আক্রান্ত হয়েছেন ২৯ বছর বয়সী গাজীপুর কাজী র্ফামসে ইলেকট্রিশিয়ান পদে চাকুরীরত এক ব্যক্তি আর হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়ায় আক্রান্ত হয়েছেন ২৩ বছর বয়সী এক যুবক। তিনি ঢাকায় চাকুরি করেন।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, ঢাকা-গাজীপুরসহ বিভিন্ন জেলা থেকে আগতরাই বেশি করোনায় আক্রান্ত হিসেবে ধরা পড়ছেন। তাই করোণাকালীন সময়ে অন্য কোন জেলায় অবস্থানরতদের আপাতত নিজ জেলায় না আসতে অনুরোধ জানান তিনি।
বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software
You cannot copy content of this page