ঠাকুরগাঁওয়ে নতুন করে ১৮ জন করোনায় সংক্রমিত; ৪৪ জনের নমুনা প্রেরণ

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০২ AM, ২১ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নতুন করে ১৮জন করোনায় সংক্রমিত হয়েছেন। ১৮ জনের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৪জন, বালিয়াডাঙ্গীতে ৫জন, পীরগঞ্জে ৩জন এবং রাণীশংকৈলে রয়েছেন ৬জন। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৭৫৭ জন। সংক্রমিত রোগীদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৩৯৪জন এবং মৃত্যুবরণ করেছেন ১৩ জন। এছাড়াও গত ২৪ ঘন্টায় সন্দেহভাজন ৪৪ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

ঠাকুরগাঁও সদর উপজেলায় সংক্রমিত চারজনের মধ্যে শহরের মুসলিমনগর এলাকায় রয়েছেন ৩৫ বছর বয়সী এক নারী, পূর্ব গোয়ালপাড়া এলাকায় ৫৮ বছর বয়সী এক পুরুষ ও সদর উপজেলার আকচা ইউনিয়নের সামসনগরে সংক্রমিত হয়েছেন ৭৮ ও ৬২ বছর বয়সী দুই পুরুষ।

বালিয়াডাঙ্গী উপজেলায় সংক্রমিত হয়েছেন ৫জন। এরমধ্যে উপজেলার তারাঞ্জুবাড়ীতে সংক্রমিত হয়েছেন ৬৩ বছর বয়সী এক পুরুষ, দক্ষিণ ধনতলায় ৭০ বছর বয়সী এক পুরুষ, করিয়া কান্দালে ১৭ বছর বয়সী এক মেয়ে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংক্রমিত হয়েছেন ৫০ ও ৫৫ বছর বয়সী দুই পুরুষ স্টাফ।

রাণীশংকৈল উপজেলায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৬ জন। এদের মধ্যে উপজেলার পদমপুরে সংক্রমিত হয়েছেন ২৫ ও ২৩ বছর বয়সী দুই নারী, উপজেলা পরিষদের ৪৩ বছর বয়সী এক পুরুষ, ৫৩ বছর বয়সী ভূমি অফিসের তহসিলদার ও তার ৪১ বছর বয়সী স্ত্রী এবং ২৪ বছর বয়সী এক ছাত্র।

পীরগঞ্জ উপজেলায় সংক্রমিত হয়েছেন ৩জন। সংক্রমিতদের মধ্যেেউপজেলার রঘুনাথপুরে রয়েছেন ৩৮ বছর বয়সী এক পুরুষ, দূর্গাপুরে ৫২ বছর বয়সী এক পুরুষ ও মিত্রবাটিতে সংক্রমিত হয়েছে ৪০ বছর বয়সী এক পুরুষ।

জেলা স্বাস্থ্যবিভাগ জানায়, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৮ জন (সদর উপজেলা-৪ জন, বালিয়াডাঙ্গী-৫ জন, পীরগঞ্জ-৩ জন এবং রাণীশংকৈল-৬ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৭৫৭ জন, যাদের মধ্যে ৩৯৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ১৩ জন।

প্রসঙ্গত, ২০ আগষ্টের করোনা রিপোর্টে ঠাকুরগাঁও-১ আসনের মাননীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এবং তার সহধর্মিণীর করোনা নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :