ঠাকুরগাঁওয়ে নতুন করে ১১জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত; নমুনা পাঠানো হলো ১০৬ জনের !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৭ AM, ২৫ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ১১জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন। এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন ১০৬জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে। নতুন আক্রান্ত ১১ জনের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছেন ৯ জন এবং পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮২১ জনে।  আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৪৮২জন এবং মৃত্যুবরণ করেছেন ১৪ জন।

সোমবার (২৪ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১১ জন (সদর উপজেলা-৯ জন, পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৮২১ জন, যাদের মধ্যে ৪৮২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ১৪ জন।

এছাড়াও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে নিজের রক্ষা করতে সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :