রবিবার, ৩১ মে ২০২০, ০৮:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির পরীক্ষায় ফেল করার লজ্জায় লালমনিরহাটে এক ছাত্রীর আত্মহত্যা ! ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নতুন করে দুইজন করোনায় আক্রান্ত; আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১১ এই পরিস্থিতিতে এইচএসসি পরীক্ষা নয় -শিক্ষামন্ত্রী এসএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ফাঁস দিলো শিক্ষার্থী প্রতিষ্ঠান চালালে রাখতে হবে থার্মোমিটার-জীবানুণাশক ঠাকুরগাঁওয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপনে টাস্কফোর্স কমিটির সভা ফুলবাড়ীতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দিলেন এমপি ফুলবাড়ীতে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ কল্পে দিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ আটোয়ারীতে কৃষকের মাঝে কোম্বাইন্ড হারভেষ্টার মেশিন প্রদান

ঠাকুরগাঁওয়ে নতুন করে সদর হাসপাতালের নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০
  • ১৯৭ পঠিত

ঠাকুরগাঁওয়ে নতুন করে সদর হাসপাতালের এক নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্টে এ ফলাফল জানা যায়। আক্রান্ত ৬ জনের মধ্যে চারজন নারী ও দুইজন পুরুষ।

আক্রান্তরা হলেন- ঠাকুরগাঁও পৌর এলাকার পূর্বহাজীপাড়া এলাকার ৩৯ বছর বয়সী এক নারী। তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নার্স হিসেবে কর্মরত রয়েছেন। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমাজানখোর ইউনিয়নের ২১ বছর বয়সী এক যুবতি ও রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের ৩৩ বছর বয়সী এক নারী। তারা ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত।

এছাড়া হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩জন। তারা হলেন- উপজেলার খামার কামারপুকুর এলাকার ৪০ বছর বয়সী এক পুরুষ ও ৩৫ বছর বয়সী এক নারী এবং জীবনপুর এলাকার ২৭ বছর বয়সী এক যুবক।

শনিবার (১৬ মে) বিকেল পাঁচটায় দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৬ জন (সদর উপজেলা-১ জন, বালিয়াডাঙ্গী-১ জন, রাণীশংকৈল-১ জন ও হরিপুর-৩ জন)করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে।পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩৪ জন, যাদের মধ্যে শিশুসহ ১৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এছাড়াও তিনি সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

উল্লেখ্য, প্রসঙ্গত, গত ১১ এপ্রিলে ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২ জন ও পীরগঞ্জে একজনসহ প্রথম তিনজন করোনা রোগী সনাক্ত হয়। পরে ১৭ এপ্রিল রাণীশংকৈলে এক শিশু ও হরিপুরে একজন সনাক্ত হয়। এর পর ১৮ এপ্রিল আবারো রাণীশংকৈলে একজন সনাক্ত হয়। ২১ এপ্রিল সদরে একজন নারী সনাক্ত হয়।২৬ এপ্রিল বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে গাজীপুরে গার্মেন্টস এ চাকুরী করা ২৭ বছর বয়সী এক যুবক করোনায় আক্রান্ত হয়। ২৭ এপ্রিল জেলার হরিপুরে ৩ জন, পীরগঞ্জে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৬ জন করোনা রোগী সনাক্ত হয়। ২৮ এপ্রিল হরিপুরে নতুন করে আরও একজন করোনা রোগী সনাক্ত হয়।৩০ এপ্রিল নতুন করে পীরগঞ্জে এক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছে। গত ২ মে হরিপুরে ২ জন ও বালিয়াডাঙ্গীতে একজনসহ মোট ৩জন আক্রান্ত হয়। গত ৫ মে বালিয়াডাঙ্গীতে একজন ও সদর উপজেলার গড়েয়া গোপালপুরে একজন। ৭ মে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দরে একজন, হরিপুরের খামার কামারপুকুর এলাকায় একজন ও রাণীশংকৈল উপজেলার বন্দর এলাকায় একজন সহ মোট ৩জন আক্রান্ত হয়। গত ১১ মে পীরগঞ্জ উপজেলায় এক যুবক করোনা আক্রান্ত হয়। ১৫ মে পীরগঞ্জে একজন, বালিয়াডাঙ্গীতে একজন ও হরিপুরে এক পরিচ্ছন্নতাকর্মীসহ মোট ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আজ ১৬ মে সর্বশেষ সদরে ১, বালিয়াডাঙ্গীতে ১, রাণীশংকৈলে ১ ও হরিপুরে ৩ জনসহ মোট ৬ করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৪ জনে। তবে এরমধ্যে শিশুসহ ১৫ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছে।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৯৬,৫২২
সুস্থ
২,৭৬০,৭২২
মৃত্যু
৩৭১,৫৯৬

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page