ঠাকুরগাঁওয়ে দুর্নীতির দায়ে অভিযুক্ত প্রাথমিকের ১৫ শিক্ষককে দুদকে তলব !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৭ PM, ০৭ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : দুর্নীতির দায়ে অভিযুক্ত ঠাকুরগাঁওয়ের ১৫ সরকারি প্রাথমিক শিক্ষককে গুরুত্বপূর্ণ নানা অভিযোগের ভিত্তিতে দুদকে তলব করা হয়েছে।

এ ব্যপারে গত ৫ জানুয়ারী’২১ তারিখে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুরের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম সাক্ষরিত একটি স্মারক চিঠি ঠাকুরগাঁও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর প্রেরণ করা হয়।

দুদক এর সে চিঠি থেকে জানা যায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক দুর্নীতি,বদলী বানিজ্য, নিয়োগ বাণিজ্য, শিক্ষক হয়রানি, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফলে জিপিএ ৫ ও বৃত্তি পাইয়ে দেওয়া সহ নানা রকম অভিযোগে অভিযুক্ত ১৫ জন শিক্ষককে দুর্নীতি দমন কমিশনে এ তলব করা হয়।

দুদক কর্তৃক তলব পাওয়া শিক্ষকরা হলেন- সঞ্জীব কুমার বর্মন, এ কে এম মিজানুর রহমান, ইয়াসিন আলি, আজহার আলী, প্রফুল্ল কুমার বর্মন, রমজান আলী, গৌরাঙ্গ দাস, আব্দুল মান্নান, সিরাজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ, রফিকুল ইসলাম, ইমাম গাজ্জালী, জহরুল ইসলাম সহ মোট ১৫ জন।

এ বিষয়ে জানতে চাইলে ঠাকুরগাঁও প্রাথমিক জেলা শিক্ষা অফিসার হারুন অর রশিদ জানান, লিখিত কোন চিঠি আমি পাইনি তবে মৌখিক ভাবে ১৫/১৬ জনকে দিনাজপুর দুদকে তলবের বিষয়টি জানতে পেরেছি।

বিডি/এইচবি

অপরাধ

আপনার মতামত লিখুন :