ঠাকুরগাঁওয়ে ডিবির অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০২ PM, ২৬ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ মো: আলামিন (২৮) নামে এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

বুধবার (২৬ আগষ্ট) দিনগত রাত সাড়ে আটটার দিকে জেলার হরিপুর থানাধীন ৫ নং হরিপুর ইউনিয়নের খোলড়া গ্রামে অভিযান চালিয়ে উক্ত মাদক কারবারিকে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি চৌকষ দল।

৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক ও মামলার বাদি মো: রবিউল ইসলাম জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে হরিপুর থানাধীন তোররা বাজারে অবস্থানকালে গোপন সংবাদে জানতে পারি উপজেলার ৫ নং হরিপুর ইউনিয়নের অন্তর্গত খোলড়া গ্রামের কালিমন্দির মাঠে এক মাদক কারবারি ফেন্সিডিল মজুত করে তা বিক্রি করছে। সাথে সাথে সেখানে অভিযান চালালে ৫০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। পরে স্থানীয় লোকজনের সাক্ষ্য প্রমাণে জানা যায় আটক মাদক কারবারির নাম আলামিন। সে দীর্ঘদিন ধরে গোপনে এ ব্যবসা করে আসছিলো। পরে তাকে গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে হরিপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

ধৃত; মাদক কারবারি আলামিন হরিপুর উপজেলার ৫ নং হরিপুর ইউনিয়নের খোলড়া গ্রামের আব্দুল মকিম এর ছেলে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :