ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে জজ কোর্টের দুই কর্মচারি নিহত !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৭ PM, ১১ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ট্রেনে কাটা পড়ে  জেলা ও দায়রা জজ আদালতের দুই জারী’কারক নিহত হয়েছেন । তারা হলেন- আব্দুস সোহবান (৬৫) ও রুহুল আমীন (৩৫)।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন । তিনি বলেন, সোমবার  সকাল সোয়া ৯ টার দিকে পীরগঞ্জ হঠাৎপাড়া যক্ষা অরক্ষিত লেভেল ক্রসিং পারাপারের সময় দুর্ঘটনায় এ প্রাণহানি ঘটে।
পীরগঞ্জ রেলওয়ে সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসটি পীরগঞ্জে প্রবেশকালে লেভেল ক্রসিং পার হওয়ার সময় দুই মোটরসাইকেল আরোহী কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহতরা ঠাকুরগাঁও জেলা জজ আদালতের দুই জারিকারক ।
এ ব্যাপারে পীরগঞ্জ রেলস্টেশন মাস্টার মোক্তারুল ইসলাম বলেন, পীরগঞ্জ রেলস্টেশনের কিছু দূর আগে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রতযান এক্সপ্রেসে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন।

ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতের জিপি অ্যাড. আলতাফুর রহমান খাঁন বলেন, আব্দুস সোবহান ও  রুহুল আমীন  দুইজন মোটর সাইকেলযোগে সমনজারি করতে যাচ্ছিল । রেলক্রসিং অতিক্রম করার সময় মর্মান্তিকভাবে তাদের মৃত্যু হয় ।

জেলা ও দায়রা জজ আদালতের প্রধান তুলনাকারী দবিরুল ইসলাম বলেন, নিহত আব্দুস সোবহান ৫ মাস আগে চাকরি থেকে অবসর গেছেন । তার বাড়ি সদর উপজেলার আকচা কাজিপাড়া গ্রামে । অপর জনের বাড়ি একই উপজেলার সালন্দর দেওগাঁও গ্রামে । তারা দুইজনে সরকারি দায়িত্ব পালনে যাচ্ছিলেন ।

জেলা ও দায়রা জজ মামনুর রশিদ ও অতিরিক্ত জেলা জজ তারিকুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এটি দু:খজনক ও মমার্ন্তিক ঘটনা বলে মন্তব্য করেছেন।

নিহত দুই জনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে আনা হয় । সেখানে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :