ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের বাবা-মাসহ নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৭ AM, ০৯ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের বাবা-মাসহ নতুন করে ১৩জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৫ জন, পীরগঞ্জ উপজেলায় ৩ জন, হরিপুর উপজেলায় ৩ জন এবং রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ২জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫০৪ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৭৪ জন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের মধ্যে দুজন হলেন জেলা প্রশাসক এর মা-বাবা, শহরের হাজীপাড়ায় ৬৮ ও ৬২ বছরের দুজন স্বামী-স্ত্রী এবং কচুবাড়ী কৃষ্টপুর এলাকায় আক্রান্ত হয়েছে ৫ বছর বয়সী এক শিশু।

রাণীশংকৈলে আক্রান্ত হয়েছেন দুইজন। তাদের বাসা উপজেলার বাঁশবাড়ী নামক এলাকায় এবং তারা দুজনে সম্পর্কে স্বামী-স্ত্রী।

পীরগঞ্জ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ জন। আক্রান্ত দুইজনের বাসা উপজেলার বথপলিগাঁও নামক এলাকায়।তাদের একজনের বয়স ২৯ বছর ও অপরজনের বয়স ৩৪ বছর, তারা সম্পর্কে ভাই। তারা ‍দুজনই ঢাকায় অবস্থান করছেন। উপজেলায় আক্রান্ত অপরজনের বয়স ৩৫ বছর, তিনি জনতা ব্যাংকে চাকুরী করেন।

হরিপুর উপজেলাতেও নতুন করে তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে একজনের বয়স ৭৭ বছর, তার বাসা উপজেলার জামুন নামক এলাকায়। উপজেলার দামল নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক যুবক এবং উপজেলার বকুয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪৩ বছর বয়সী এক পুরুষ, তিনি ঠাকুরগাঁও জজেকোর্টে উকালতি পেশায় জড়িত।

শনিবার (৮ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৩ জন (সদর উপজেলা-৫ জন, পীরগঞ্জ-৩ জন, রাণীশংকৈল-২ জন এবং হরিপুর-৩ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ  এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৫০৪ জন, যাদের মধ্যে ২৭৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন ৪৩ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :