ঠাকুরগাঁওয়ে জমির জাল খতিয়ান তৈরির মূলহোতা তারেক আটক !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৪ PM, ০৯ ফেব্রুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : প্রশাসনের নাকের ডগায় বসে একের পর এক জমির ভূয়া খারিজ-খতিয়ানের জাল কাগজ তৈরী করে দিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া হচ্ছে এমন খবর জেলা প্রশাসনের কাছে থাকলেও সুনির্দিষ্ট প্রমাণ না থাকায় এতোদিন তাকে আটক করা সম্ভব হচ্ছিলো না, অবশেষে ঠাকুরগাঁওয়ে জমির জাল খতিয়ান তৈরির মূলহোতা তারেককে আটক করেছে পুলিশ।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের কোর্ট চত্বর এলাকায় তারেক কম্পিউটারের মালিক তারেককে জমির জাল খতিয়ান তৈরীর যাবতীয় সরঞ্জমাদিসহ হাতেনাতে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান অভিযান পরিচালনা করেন। এসময় জমির জাল এস এ খতিয়ান বানানোর সময় মূল হোতা ও ওই প্রতিষ্ঠানের মালিক তারেককে হাতে নাতে আটক করা হয়। উদ্ধার করা জাল খতিয়ানের কপিসহ অন্যান্য ভুয়া কাগজপত্র।

পুলিশ আরও জানায়, আটককৃত ব্যক্তি জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের কর্মকর্তা ও কর্মচারীদের সিল ও স্বাক্ষর জাল করে নকল খতিয়ান তৈরি করতো। তাকে আটকের পর একটি সংগঠনের নেতা অভিযুক্ত ব্যক্তি ছাড়ানোর জোর তদবিরও চালায়। কিন্তু প্রশাসন তার তদবিরের কর্নপাত না করে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে বলেও জানায় পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, তাকে আটকের পর থানা হেফাজেতে রাখা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ডের জন্য আবেদন করা হবে। এছাড়া তার বিরুদ্ধে জেলা প্রশাসক কার্যালয় রেকর্ড রুমের আব্দুল গফুর বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :