ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসকসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১১ AM, ১৩ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জনপ্রতিনিধি, গাইনী চিকিৎসক, ছাত্র-ছাত্রীসহ নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলায় রয়েছেন ১৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন এবং রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ২ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৬৯ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৯২ জন এবং মৃত্যুবরণ করেছেন ৯ জন।
ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ১৩ জনের মধ্যে শহরের হাজী পাড়ায় আক্রান্ত হয়েছেন ৫জন। এদের মধ্যে রয়েছে ৯ বছর ও ১৫ বছর বয়সী দুই ভাই-বোন, তারা ছাত্র-ছাত্রী। এছাড়াও আক্রান্ত হয়েছে ২৩ বছর বয়সী এক তরুণ, ৪২ বছর বয়সী এক পুরুষ ও ২৭ বছর বয়সী এক নারী। শহরের  আশ্রমপাড়ায় আক্রান্ত হয়েছেন ৫০ বছর বয়সী এক পুরুষ, হলপাড়ায় আক্রান্ত হয়েছেন ৬২ বছর বয়সী এক পুরুষ, ঠাকুরগাঁও রোড নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ২৯ বছর বয়সী এক যুবক, সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৩৫ বছর বয়সী এক যুবক ও কিসমত পাহাড় ভাঙ্গা এলাকায় আক্রান্ত হয়েছেন ৬৫ বছর বয়সী এক পুরুষ। জগন্নাথপুর ইউনিয়নের পল্লীবিদ্যুৎ নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৩০ বছর বয়সী এক পুরুষ। এদিকে যুব উন্নয়ন অধিদপ্তর ঠাকুরগাঁওয়ের জগন্নাথপুর কোয়ার্টারে আক্রান্ত হয়েছেন ৩৩ বছর বয়সী এক পুরুষ ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আক্রান্ত হয়েছেন হাসপাতালের গাইনী বিভাগের ৩৯ বছর বয়সী এক বিশেষজ্ঞ চিকিৎসক।
বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৬ ও ৩৮ বছর বয়সী ২ জন পুরুষ। তাদের একজন রড-সিমেন্ট ব্যবসায়ী ও অপরজন একটি ঔষধ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ।
রাণীশংকৈলে আক্রান্ত হয়েছেন ৫৭ বছর বয়সী এক নারী ও ৩৬ বছর বয়সী এক পুরুষ। আক্রান্ত নারীর বাসা উপজেলার ডাবরী নামক এলাকায় ও আক্রান্ত পুরুষ ব্যক্তির বাসা বন্দরে। তিনি উপজেলা পরিষদের একজন নির্বাচিত জনপ্রতিনিধি।
বুধবার (১২ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।
তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ১৭ জন (সদর উপজেলা-১৩ জন, বালিয়াডাঙ্গী-২ জন এবং রাণীশংকৈল-২ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৫৬৯ জন, যাদের মধ্যে ২৯২ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৯ জন।
এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার সন্দেহভাজন ৩৭ জন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য তা দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেো জানান তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :