ঠাকুরগাঁওয়ে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির মানববন্ধন

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৭ PM, ০৪ অগাস্ট ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও সদর উপজেলা শাখা।

বৃহস্পতিবার(৪ আগষ্ট) ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের সামনের মহাসড়কে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঠাকুরগাঁও সদর উপজেলার শাখার সভাপতি মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু হারেছ চৌধূরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ লিয়াকত আলী, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কমল চন্দ্র রায়, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাঃ সম্পাদক পরিতোষ চন্দ্র রায় প্রমুখ।
জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সদর উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয় থেকে আগত প্রায় পাঁচ শতাধিক শিক্ষ-শিক্ষিকা অংশ গ্রহন করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা জঙ্গি লালনকারীদের ধর্মের অপব্যাখ্যা দিয়ে স্কুল-কলেজের কোমলমোতি শিক্ষার্থীদের মগজ ধোলাই করে কথিত জিহাদে অংশ গ্রহণ করানোর প্রচেষ্টার তীব্র নিন্দা জানান।

জেলার খবর

আপনার মতামত লিখুন :