ঠাকুরগাঁওয়ে চ্যানেল এস প্রতিনিধির উপর দূর্বৃত্তের হামলা !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩২ PM, ৩০ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে চ্যানেল এস টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক জয় মহন্ত অলক ও শিক্ষার্থী ঐক্য পরিষদের সভাপতি রিংকু রায়কে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
গতকাল মঙ্গলবার  মধ্যরাতে কাজ সেরে বাড়ি ফেরার পথে শহরের টাংগন ব্রিজ এলাকায় এ হামলার শিকার হন তারা। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।
চ্যানেল এস এর সাংবাদিক জয় মহন্ত অলক জানান, আমি শহর থেকে কাজ শেষে বন্ধুকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলাম। এসময় কোনকিছু বুঝে উঠার আগেই চার জন সন্ত্রাসী আমাদের পথ রোধ করে এলোপাতাড়ি চাপাতি দিয়ে কোপাতে থাকে। এসময় আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় তারা।
পরে এলাকাবাসী আহত অবস্থায় আমাদের উদ্ধার করে আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করে।
সাংবাদিক অলক মহন্তের মা জোসনা মহন্ত জানান, আমার ছেলের ওপর বার বার হামলার চেষ্টা করা হচ্ছে। আমি এর বিচার দাবি করছি। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে জানান তিনি। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পারিবারিক বিষয় নিয়েই এ ঘটনা ঘটছে।

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জুসহ জেলার সাংবাদিক নেতারা।

এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, আমরা ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :