ঠাকুরগাঁওয়ে চোরাই মটরসাইকেল বেঁচতে গিয়ে ধরা খেল ২ চোর !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৫ PM, ১৭ ফেব্রুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলায় চোরাই মোটরসাইকেল বিক্রি করতে গিয়ে শাহিন(৩২) ও সবুজ ইসলাম(২২) নামের ঠাকুরগাঁও জেলা ২ জন মোটরসাইকেল চোরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন থেকে মোটরসাইকেল বিক্রি করার সময় তাদের আটক করা হয়।

আটক মোটরসাইকেল চোর শাহিন শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার মৃত নূরুল ইসলাম ওরফে নূরু ড্রাইভারের ছেলে ও সবুজ ইসলাম কুমারপুর হঠাৎপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।

পুলিশ জানায়, গত ১৬ ফেব্রয়ারি ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া থেকে আসলাম পারভেজের বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়।মামলার প্রেক্ষিতে পুলিশ মোটরসাইলেটি উদ্ধারে অভিযানে নামে।

শুক্রবার ভোর রাতে গোপন সংবাদে পুলিশ জানতে পারে সালন্দর উচ্চ বিদ্যালয় মাঠে ঠাকুরগাঁও জেলার মোটরসাইকেল চোরের সক্রিয় সদস্যরা সেখানে একত্রিত হয়ে মোটরসাইকেল কেনাবেচা করছে। এ সময় সেখানে অভিযান চালিয়ে একটি হিরো হোন্ডা সহ মোটরসাইকেল চোর শাহিন ও সবুজকে আটক করে পুলিশ ।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, আটককৃত ২ জন রংপুর বিভাগের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে এনে বিক্রি করে আসছে বলে প্রাথমিকভাবে জবানবন্দি দিয়েছে। পরে আদালতের মাধমে মোটরসাইকেল চোর শাহিন ও সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।
বিডি

অপরাধ

আপনার মতামত লিখুন :