ঠাকুরগাঁওয়ে গাঁজা ও ইয়াবা সহ দুই যুবক আটক

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪০ AM, ২৬ মার্চ ২০১৭

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৫ পিস ইয়াবা ও ১০৫ গ্রাম গাঁজা সহ দুই যুবককে আটক করেছে পুলিশ। গাঁজাসহ আটক যুবকের নাম শ্রী দীপক চন্দ্র রায় ওরফে বাবু(৩৮)।সে পৌরসভাধীন জলেশ্বরীতলার মৃত মানিক চন্দ্রের ছেলে এবং ইয়াবাসহ আটক যুবকের নাম মোঃ মানিক সরকার ওরফে মানিক(৩২)।সে পৌর শহরের মুন্সিপাড়া এলাকার নাছির সরকারের ছেলে।

শনিবার রাত সাড়ে ৯টার সময় পৌর এলাকার পুরাতন বাসষ্ট্যান্ড হতে গাঁজাসহ ও রাত ১১টা চল্লিশ মিনিটে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়,জেলা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে সদর থানার এসআই সিরাজদৌল্লা ও এএসআই সাজেদুল এর নেতৃত্বে পুলিশের একটি টিম ঠাকুরগাঁও পৌর এলাকার পুরাতন বাসষ্ট্যান্ড এর সমবায় মার্কেট হতে রাত সাড়ে ৯টায় ১০৫ গ্রাম গাঁজা সহ মাদক বিক্রেতা দীপককে আটক করে।আটকের বিরুদ্ধে সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৭(ক) ধারায় একটি মামলা রজু করা হয়েছে। মামলা নং ৭৪,তাং-২৫/৩/১৭ ইং।

অপরদিকে এএসআই সাজেদুল, এএসআই আনসোপ ও এএসআই হারুনের সমন্বয়ে পুলিশের একটি টিম শহরের মুন্সিপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মানিককে ১৫পিস ইয়াবা সহ আটক করতে সক্ষম হয়।আটক মাদক বিক্রেতার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।মামলা নং ৭৫,তাং-২৫/৩/১৭ ইং।

সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মশিউর রহমান।

অপরাধ

আপনার মতামত লিখুন :