ঠাকুরগাঁওয়ে করোনায় স্বাস্থ্যকর্মীর মৃত্যু; মৃত্যু সংখ্যা দাড়াল ২১ জনে

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ PM, ০৩ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিনিধি : প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে ৫৪ বছর বয়সী এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাসা ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর মুন্সিপাড়া গ্রামে। গতকাল শুক্রবার দিনগত রাত ১০টার দিকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন ২১ জন।

এছাড়াও আজ নতুন করে ঠাকুরগাঁও সদর উপজেলার ৪ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১১৩৪ জন এবং আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৭৮৭ জন।

শনিবার (৩ অক্টোবর) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এসব তথ্য নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: ফিরোজ জামান জুয়েল।

তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৪ জন (সদর উপজেলা-৪ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ১১৩৪ জন, যাদের মধ্যে ৭৮৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ।

তিনি আরও জানান, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী স্বাস্থ্যকর্মী মাহিদুল ইসলামের গত ১৭ সেপ্টেম্বর করোনা উপসর্গ দেখা দিলে তাৎক্ষনিক নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা পাঠানো হয়। ২৪ সেপ্টেম্বর প্রেরিত নমূরার ফলাফলে তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। সদর হাসপাতালের আইসোশেন ওয়ার্ডে তার চিকিৎসা চলছিল। অবস্থার অবনতি হলে ২৭ সেপ্টেম্বর তাকে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করল ২১ জন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :