ঠাকুরগাঁওয়ে করোনায় আরও একজনের মৃত্যু; দুইদিনে আক্রান্ত সনাক্ত ৩৭ জন !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৪ PM, ২২ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে ৫০ বছর বয়সী আরও এক পুরুষ ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাসা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার গুয়াগাঁও গ্রামে। গতকাল শুক্রবার দিনগত রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। করোনা ছাড়াও তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

এদিকে গতকাল ১৬জন ও আজ ২১জনসহ দুইদিনে ঠাকুরগাঁও জেলায় নতুন করে ৩৭ জন করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২২ জন, বালিয়াডাঙ্গীতে ৯ জন, পীরগঞ্জে ২ জন এবং রাণীশংকৈলে রয়েছে ৪ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৯৪ জন। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৪১৩ জন এবং মৃত্যুবরণ করেছেন ১৪ জন।

শনিবার (২২ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত কুমার সেন জানান, গতকাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট মতে ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছিলেন ১৬ জন (সদর উপজেলা-১০ জন, বালিয়াডাঙ্গী-৩ জন এবং রাণীশংকৈল-৩ জন) এবং আজকের রিপোর্ট অনুযায়ী জেলায় নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ২১ জন (সদর উপজেলা-১২ জন,বালিয়াডাঙ্গী-৬ জন, পীরগঞ্জ-২ জন এবং রাণীশংকৈল-১ জন)। এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়ালো ৭৯৪ জন, যাদের মধ্যে চিকিৎসা নিয়ে ৪১৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এছাড়া গতকাল দিনগত রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীরগঞ্জ গুয়াগাও নিবাসী ৫০ বছর বয়সী একজন পুরুষ করোনা সংক্রমিত রোগী মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস রোগে ভুগছিলেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ১৪ জন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :