ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত আরও একজনের মৃত্যু; এ পর্যন্ত মৃত্যু-১৫, আক্রান্ত ৮৬৭, সুস্থ্য ৫১৪

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৩৪ AM, ২৭ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বাসা রাণীশংকৈল উপজেলার উত্তরগাঁও গ্রামে। গতকাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। করোনা ছাড়াও তিনি দীর্ঘদিন থেকে উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস রোগে ভুগছিলেন। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ১৫ জনে।

এদিকে গতকাল ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছিলো ২৯ জন (সদর উপজেলা-২০ জন, বালিয়াডাঙ্গী-৮ জন এবং পীরগঞ্জ-১ জন) এবং আজ (২৬ আগষ্ট) আক্রান্ত হন ১৭ জন (সদর উপজেলা ১৬ এবং রাণীশংকৈল ১)।এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তে সংখ্যা দাড়ালো ৮৬৭ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫১৪ জন।

এছাড়া ২৬ আগষ্টের রিপোর্টে আক্রান্ত ১৭ জনের মধ্যে গতকাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাণীশংকৈলে আক্রান্ত সনাক্ত হওয়া ব্যক্তি। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়ালো ১৫ জন।

বুধবার (২৬ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

বৈশ্বিক মহামারি করোনার প্রকোপ থেকে ঠাকুরগাঁওবাসিকে বাঁচাতে জেলা স্বাস্থ্য বিভাগ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে জানিয়ে সিভিল সার্জন বলেন, করোনার সংক্রমণ রোধে সকলকে সতর্কতা অবলম্বন করতে হবে, মানতে হবে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি। তা নাহলে করোনার সংক্রমণ বেড়েই চলবে।কাজেই স্বাস্থ্যবিধি মেনে চলি, বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি।নিজেরা নিরাপদে থাকি-রাষ্ট্রকে নিরাপদে রাখি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :