রবিবার, ৩১ মে ২০২০, ০৬:০৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত নার্সের বাড়ীসহ ৬টি বাড়ী লকডাউন

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মে, ২০২০
  • ২০৮ পঠিত

ঠাকুরগাঁওয়ে আজ ১৬ মে নতুন করে সদর হাসপাতালের একজন নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সদরে আক্রান্ত নার্সের বয়স ৩৯ বছর। তিনি ঠাকুরগাঁওয়ের পূর্ব হাজীপাড়া এলাকায় বাস করেন।

আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর পরই সেই নার্সের বাড়ীসহ আশেপাশের ৬টি বাড়ী লকডাউন করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ-আল-মামুন।

এসময় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম হ্যান্ড মাইকে ঘোষণা দিয়ে লকডাউনকৃত ছয়টি বাড়ীর সংস্পর্শে যেতে নিষেধাজ্ঞা জারি করেন। পাশাপাশি সকলকে সাবধানতা অবলম্বন করে সরকারি নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন।

এসময় পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আতাউর রহমানসহ সদর থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সদর হাসপাতালের নার্স বাদে করোনায় আক্রান্ত অন্যান্যরা হলেন-জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমাজানখোর ইউনিয়নের ২১ বছর বয়সী এক যুবতি ও রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের ৩৩ বছর বয়সী এক নারী। তারা ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত।

ইউএনও আব্দুল্লাহ-আল-মামুন জানান, করোনার সংক্রমণ এড়াতে নার্সের বাসার আশেপাশের ৬টি বাড়ী লকডাউন করা হলো। এছাড়াও করোনায় আক্রান্ত নার্স গতকাল পর্যন্ত কার কার সংস্পর্শে এসেছিলেন তাদের চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহসহ হোম কোয়ারেন্টানে নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

এছাড়া হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩জন। তারা হলেন- উপজেলার খামার কামারপুকুর এলাকার ৪০ বছর বয়সী এক পুরুষ ও ৩৫ বছর বয়সী এক নারী এবং জীবনপুর এলাকার ২৭ বছর বয়সী এক যুবক।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,১৮৫,২০২
সুস্থ
২,৭৫৪,৬১১
মৃত্যু
৩৭১,৪০৩

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page