ঠাকুরগাঁওয়ে এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১২ AM, ১১ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন (এএইচসি)-এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ সেপ্টম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া সবুজ প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হামিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁওয়ের তরুণ উদ্যোক্তা ও সাংবাদিক এস. এম. মনিরুজ্জামান মিলন।

এছাড়া এএইচসি ঠাকুরগাও ইউনিটের কো-অর্ডিনেটর উম্মে হাবিবা মীমসহ এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের ভলান্টিয়ারগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হামিদুর রহমান তার বক্তব্যে জানান, এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন শিশুদের জন্য যে ভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসা পাবার মতো। তিনি এএইচসি এর উন্নতি কামনা করেন।

বিশেষ অতিথি এস. এম. মনিরুজ্জামান মিলন জানান, এএইচসি ঠাকুরগাঁও জেলায় একটা সুন্দর ভলান্টিয়ার প্লাটফর্ম, ঠাকুরগাঁওয়ের কিশোর তরুণ সমাজকে এমন ভলান্টিয়ার কাজে নিয়োজিত করতে পারলে মাদকমুক্ত সমাজ গড়া অনেক সহজ হবে।

এই আয়োজনে ৪০ জন শিশু উপস্থিত ছিল। বেলা ১১ টায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী শুরু হয়। এরপর শিশুদের মাঝে গান, আবৃত্তিসহ বিভিন্ন রকম সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আয়োজন এর শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, এএইচসি ঠাকুরগাঁওসহ বাংলাদেশের বেশ কিছু জেলায় সামাজিক কর্মকান্ডের মাধ্যমে শিশুদের নিয়ে কাজ করছে। এই অরাজনৈতিক সংগঠনটি শিশুদের সুন্দর বিকাশ এবং শিশুদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষে কাজ করছে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :