ঠাকুরগাঁওয়ে এমপি দবিরুলসহ নতুন করে ১৬জন করোনায় আক্রান্ত !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৫ AM, ২৪ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি :  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন সস্ত্রীক করোনায় আক্রান্তের পর এবার করোনায় আক্রান্ত হলেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম। তিনি সহ ঠাকুরগাঁওয়ে আজ নতুন করে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৭ জন, পীরগঞ্জে ৩জন, রাণীশংকৈলে ২ জন এবং হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন। এ নিয়ে জেলায়

রোববার (২৩ আগস্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজুর রহমান সরকার।

সিভিল সার্জন জানান, ২১ আগস্ট ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মো: দবিরুল ইসলামের নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়। রোববার তার ফলাফল পজিটিভ আসে। এমপি দবিরুল ছাড়া ঠাকুরগাঁও জেলায় নতুন করে আরো ১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৭ জন, পীরগঞ্জ উপজেলায় ৩ জন, রাণীশংকৈল উপজেলায় ২ জন, হরিপুর উপজেলায় ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৮১০ জন, যাদের মধ্যে ৪৩৬ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মারা গেছেন ১৪ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় ৬৩ জনের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করাসহ করোনায় আক্রান্ত সাংসদ তাঁর নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।

এদিকে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর দ্রুত সুস্থ্যতা কামনায় জেলাবাসির কাছে দোয়া চেয়েছেন তাঁর জ্যেষ্ঠ পুত্র ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :