ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ২৮ জন করোনা পজিটিভ !

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২০ AM, ০৭ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে একদিনে সর্বোচ্চ ২৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছে। আক্রান্ত ২৮ জনের মধ্যে ঠাকুরগাঁও সদর উপজেলাতেই করোনায় সংক্রমিত হয়েছেন ২০ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬ জন এবং পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলায় সংক্রমিত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪৬৫ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৭৪ জন এবং মৃত্যুবরণ করেছেন এ পর্যন্ত ৮ জন।

ঠাকুরগাঁও সদর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জনের মধ্যে সালন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়াতেই আক্রান্ত হয়েছেন নারী ও শিশুসহ ৮ জন। এছাড়াও ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সিভিল সার্জন কার্যালয়ের স্টাফ, ব্যাংক কর্মকর্তা, জেলা প্রশাসক কার্যালয়ের স্টাফসহ আক্রান্ত হন আর ১২ জন।

বালিয়াডাঙ্গী উপজেলার ৬ জনের মধ্যে দূওসুও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন দুইজন, ধনীবস্তিতে আক্রান্ত হয়েছেন দুইজন, পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩০ বছর বয়সী এক নারী নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে জেলার পীরগঞ্জ উপজেলার জগথাতে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক পুরুষ ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন ৪৪ বছর বয়সী এক পুরুষ।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) রাতে দৈনিক ঠাকুরগাঁওয়ের খবরকে বিয়সটি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত সেন জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৮ জন (সদর উপজেলা-২০ জন, বালিয়াডাঙ্গী-৬ জন, পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ৪৬৫ জন, যাদের মধ্যে ২৭৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার সন্দেহভাজন ২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :