1. [email protected] : admin : Antar Roy
  2. [email protected] : Bidhan Das : Bidhan Das
  3. [email protected] : tkeditor :
বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় স্বামীর আসনে বিপুল ভোটে বিজয়ী সাহাদারা মান্নান জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ক্রিকেটার নাজমুল হাসান শান্ত স্ত্রীর অশ্লীল ছবি তুলে যৌতুক দাবি করায় গ্রেফতার হলো স্বামী ! যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে বিপুল ভোটে নৌকার জয় নীলফামারীতে মেয়ের করোনা সনাক্তের খবর শুনে স্কুল শিক্ষিকা মায়ের মৃত্যু ! পীরগঞ্জে ঠিকাদার কর্তৃক অবৈধভাবে পাকা স্থাপনা ভেঙ্গে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে হাসপাতালের চিকিৎসক ও বিজিবি সদস্যসহ নতুন করে ৫জন করোনায় আক্রান্ত সাহেদ এর পালানো ঠেকাতে হিলিতে নজরদারি বৃদ্ধি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩, আক্রান্ত ৩১৬৩ ! আমার অভিজ্ঞতায় বাংলাদেশের ফুসফুস

ঠাকুরগাঁওয়ের সালন্দরে করোনা সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৪৪ পঠিত

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর উপজেলার ১২নং সালন্দর ইউনিয়নে প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ রোধে ইউনিয়নবাসির মাঝে করোনা সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে এসব সুরক্ষা সরঞ্জামাদি তুলে দেন সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল।

সুরক্ষা সরঞ্জামাদির মধ্যে ছিলো ৫টি করে মাস্ক, ২টি করে সাবান ও ১ কেজি করে ব্লিচিং পাউডার।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মাজেদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল জানান, প্রাণঘাতি করোনাভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। এমতাবস্থায় অনেকেই মাস্ক ছাড়া বাহিরে চলাচল করছে। এতে করে করোনাভাইরাস একজন থেকে অন্য জনকে যাতে আক্রান্ত করতে  না পারে সেই লক্ষে আমি প্রতিনিয়ত মানুষকে সচেতন করে চলেছি।

এবার এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে ইউনিয়নের ৫০০ পরিবারের মাঝে মাস্ক এবং নিজ উদ্যোগে আরও ১ হাজার মাস্কসহ সাবান ও ব্লিচিং পাউডার প্রদান করা হলো।

তিনি আরও জানান, তার ইউনিয়নের বিভিন্ন বাজারে গ্রাম পুলিশ রাখা হয়েছে। যদি কেউ মাস্ক ছাড়া বাজারে আসে তবে তাকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যহত থাকবে বলেও জানান তিনি।

বিডি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরো খবর :

  © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

Theme Customized By Arowa Software