শনিবার, ৩০ মে ২০২০, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সময় বাড়ল এসএসসির ফল প্রার্থীদের প্রাক-নিবন্ধনের রংপুরে করোনায় আরও একজনের মৃত্যু; মৃতের সংখ্যা দাড়ালো ৮জনে ঠাকুরগাঁওয়ে গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি; ৬৩ জনের নমুনা প্রেরণ প্লাস্টিক সার্জারির বিষয়টি নিয়ে আমি মোটেও লজ্জিত নই এবার এসএসসির ফল প্রকাশ হবে ফেসবুক লাইভে রোববার থেকে চলবে লঞ্চ-ট্রেন, সোমবার থেকে বাস ডোমারে কাভার্ডভ্যান-মটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আত্রাই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া ঠাকুরগাঁওয়ের দুই কিশোরের লাশ উদ্ধার (ফলোআপ) গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ২৩ জন; আক্রান্ত সর্বোচ্চ ২৫২৩ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার !

ঠাকুরগাঁওয়ে বাড়িওয়ালার নির্যাতনের শিকার এক পুলিশ কর্মকর্তা ও তার পরিবার

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশিত: শনিবার, ২ মে, ২০২০
  • ১৮৭ পঠিত

বাড়িওয়ালার নির্যাতনের শিকার হচ্ছেন ঠাকুরগাঁও সদর থানার এক পুলিশ অফিসার।প্রায় প্রতিদিনই কোন না কোন অজুহাতে বাড়িওয়ালা মানুষিক নির্যাতন করছে সেই পুলিশ অফিসারের পরিবারকে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি(অপারেশন) নাজমুল হক অভিযোগ করে বলেন, ঠাকুরগাঁও পৌরসভার নরেশ চৌহানের সমাধির সামনে রতন নামের এক বাড়ি ওয়ালার দোতলা বাড়িতে ভাড়া ওঠেন প্রায় ৪ মাস হলো।প্রথম দিকে বাড়িওয়ালা ও তার সহধর্মিণী ভালো ব্যাবহার করলেও গত প্রায় দেড় মাস যাবত যা ইচ্ছে তাই ব্যাবহার করেন তার পরিবার।তাদের ভাবটা এমন যেন নাজমুল হক করোনা ভাইরাস নিয়ে বাসায় উঠেছেন।

দেশের এই ক্রান্তিলগ্নে স্বয়ং প্রধানমন্ত্রী যেখানে ঘোষণা করেছেন ডাক্তার কিংবা পুলিশ অফিসার অথবা স্বাস্থ্যকর্মী কারও সাথে খারাপ ব্যাবহার করা যাবেনা,সেখানে প্রতিদিনই খারাপ ব্যবহারের শিকার হতে হয় এই পরিবারটিকে।

নাজমুল হক অভিযোগ করে বলেন, দুপুরে গোসল করার পর তার স্ত্রী কাপড় শুখাতে গেলে দেখে ছাদের দরজায় তালা মারা,কখনও খোলা থাকলে স্বয়ং বাড়িওয়ালা পুরুষ মানুষ হয়ে ছাদে বসে থাকে যেন মহিলা মানুষের অসুবিধা হয়।এছাড়া গতকাল এই পুলিশ অফিসারের ছোট্ট ৫ বছরের শিশু মেয়ে নোভা বায়না ধরে ফুলের গাছ লাগাবে।নাজমুল তিনটি ফুলের টব নিয়ে ছাদে রেখে দেয় মেয়ের বায়না মেটাতে।এরপর থেকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে নাজমুলের মেয়েকে আর পরিবার নিয়ে।এছাড়া ঘরের সামনে ময়লাও ফেলে রাখে। সবচেয়ে বেশী সমস্যা হয় নাজমুল বাসায় না থাকলে।তার দুই সন্তানকে প্রায়ই মারতে যায় বাড়িওয়ালা ও তার স্ত্রী।

এমন কেন করছে বাড়িওয়ালা প্রশ্ন করলে নাজমুল বলেন,তারা চায় আমরা যেন বাড়ি ছেড়ে দেই।কিন্তু দেশের এই পরিস্থিতিতে কোথায় নতুন বাসা ভাড়া পাবো।নাজমুল আরও বলেন,দেশের এই ক্রান্তিকালে আমরা পুলিশ বাহিনী সামাজিক দূরত্ব বজায় রেখে মানুষের সেবা করে যাচ্ছি।আমাদের যাই হোক মানুষ যেন ভালো থাকে।অথচ আমাদের পরিবারের সাথে যদি এমন ব্যাবহার করে বাড়িওয়ালারা তাহলে আমরা কোথায় যাবো।

এব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি আমার নলেজে এসেছে।আমরা আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করবো বলে চিন্তা করছি।

ঠাখ/আরএফ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এই বিভাগের আরো খবর :

আমাদের সাথে থাকুন

Facebook Pagelike Widget

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪২,৮৪৪
সুস্থ
৯,০১৫
মৃত্যু
৫৮২

বিশ্বে

আক্রান্ত
৫,৯৯৩,৪৪৬
সুস্থ
২,৬৫০,৪৯৮
মৃত্যু
৩৬৫,৪০৪

Archive Calendar

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ঠাকুরগাঁওয়ের খবর

কারিগরি সহযোগিতায়: অন্তর রায় প্রিন্স
You cannot copy content of this page