টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৪ PM, ১৭ মার্চ ২০১৬

গৌরাঙ্গ বিশ্বাস,টাঙ্গাইল থেকে : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টায় কালিহাতী উপজেলা প্রশাসনের উদ্যোগে স্কুলের শিক্ষার্থী শিক্ষকদের নিয়ে একটি বিশাল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি কালিহাতী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৯৭ তম জন্মদিবস উপলক্ষে উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা চেয়ারম্যান মোজাহারুল ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনসার আলী সহ বিভিন্ন সংগঠনের নেতা ও নেত্রীবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, উপজেলা সহকারী কমিনশার (ভুমি) ইসরাত সাদমীন, মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা মল্লিক প্রাইমারী বিদ্যালয়ের ছোট ছোট শিশুদের খোজ খবর নেন এবং শিশুদের মাঝে চকলেট বিতরন করে।

এছাড়া কালিহাতী ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ডাঃ বেলায়েত হোসেনের মাধ্যমে গরীব দুখীদের মাঝে ফ্রি চিকিৎসার ব্যাবস্থা করা হয়।

জেলার খবর

আপনার মতামত লিখুন :