টাঙ্গাইলের কালিহাতীতে বসতভিটায় সন্ত্রাসী হামলা ও অগ্নিসংযোগ! আহত-৬

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৯ AM, ১৪ জুলাই ২০১৬

শুভ্র মজুমদার,কালিহাতী(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মহিষজোড়া গ্রামে আব্দুস ছাত্তারের বসতবাড়ীতে গতকাল মঙ্গলবার(১২জুলাই) সন্ধায় সন্ত্রাসী হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রনে আনে এবং সারারাত পুলিশী পাহাড়া রাখে।

১৩ জুলাই বুধবার সকালে পুলিশ ফিরে আসার পর পূণরায় ওই বাড়ীতে হামলা চালায় তারা। দুই দফায় হামলার ঘটনায় আহতের সংখ্যা ৬ জন। আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি হয়েছে। আহত সোহেল (২২)এবং ফাতেমা(৬০) নামের দুইজনের অবস্থা আশংকাজনক। অন্যান্য আহতরা হলেন,শুকুর মাহমুদ(৩০) শফিকুল ইসলাম (৩২) শামছুল হক(৬০)এরশাদ(২৮) সর্ব সাং মহিষজোড়া।

পুলিশ ও এলাকা সূত্রে জানাযায়, স্থানীয় একটি পুকুরকে কেন্দ্র করে সন্ত্রাসী খালেক(৫৫) সামেশ(৩৫) মিন্টু(৪০) জুব্বার(৫৫) নজরুল ইসলাম(৩৫) গোলাপ (৩২) আলামিন (২৫)কুরবান(৩০)ছাত্তার(৩৫)মজনু(৪৫)মহির উদ্দিন(৪৫)সহ তাদের বাহামভুক্ত লোকদের নিয়ে পুকুর বেদখল করার জন্য এ ঘটনা ঘটিয়েছে।  বর্তমানে উভয় পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

অপরাধ

আপনার মতামত লিখুন :