ঝিনাইদহে ৯৪৩ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীর স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৮ PM, ২০ মার্চ ২০১৭

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ প্রতিনিধি : ”জঙ্গী- সন্ত্রাস নির্মূল করি মাদক মুক্ত দেশ গড়ি” এবং ”পুলিশ জনতা হাতে হাত জঙ্গীবাদ নিপাত যাক” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে মাদক ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঝিনাইদহ জেলা শহরের ওয়াজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে জঙ্গি ও মাদক বিরোধী এক সমাবেশের আয়োন করা হয়।

সমাবেশে পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ জামান। অনুষ্ঠানে জেলার ৮৭২ জন মাদক সেবী ও ৭১ জন ব্যবসায়ী মাদকের পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করে।madok-fire-asa

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) হাবিবুর রহমান,জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, আনোয়ারুল আজিম এমপি, নবি নেওয়াজ এমপি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ ড. বিএম রেজাউল করিম, পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ প্রেসক্লাব সভাপতি এম রায়হান, সিনিয়র সাংবাদিক সাইফুল মা’বুদ, জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেন ও জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার, ওসি তদন্ত প্রবীর কুমার মিত্র, ট্রাফিক ইন্সেপেক্টর (ওসি) আমিরুল ইসলাম সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, সাধুহাটির নাহির চেয়ারম্যান, মানিক বিশ্বাস মধু প্রমূখ।

সমাবেশে মাদক সেবী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, শিক্ষার্থী ও শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।এর আগে র‌্যালীতে জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর নেতৃত্বে জেলার প্রত্যান্ত প্রান্ত থেকে হাজার-হাজার নেতা কর্মি মাদক ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী ও সমাবেশে যোগ দেয়।

স্বাভাবিক জীবনে ফিরে আসা ৯৪৩ জন মাদক সেবী ও ব্যবসায়ীর হাতে প্রধান অতিথি ফুল তুলে দেন। পরে একটি মাদক ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী বের করা হয়।

প্রধান অতিথি বলেন, মাদক ও জঙ্গীবাদ নির্মুল করা একটি সামাজিক আন্দোলন। এ আন্দোলনে পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণীর মানুষের নৈতিক দায়িত্ব রয়েছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে।

জেলার খবর

আপনার মতামত লিখুন :