ঝিনাইদহে বিএসএফের গুলিতে বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত !

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১১ PM, ০৫ অগাস্ট ২০১৬

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্তের ভারতের অভ্যন্তরে বিএসএফের গুলিতে আলম হোসেন (২৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে।

শুক্রবার(৫ আগষ্ট) ভোর  ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আলম চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার যাদবপুর গ্রামের আব্দুস সামাদ গামার ছেলে। বাঘাডাঙ্গা এলাকায় সে বসবাস করতো। এ সময় আহত হয়েছে বাঘাডাঙ্গা গ্রামের আব্দুর রব এর ছেলে সালাউদ্দিন ও রমজান আলী নামের আরো ২জন। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে,শুক্রবার ভোর ৩টার দিকে মহেশপুরের বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে কাটাতার না থাকায় ইছামতি নদী পার হয়ে ভারত থেকে গরু আনতে যায় আলমসহ কয়েকজন। এসময় ভারতের অভ্যন্তরে ৫০০ গজ ভিতরে বিএসএফের বর্ণবাড়িয়া ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আলম গুলিবৃদ্ধ হয়ে মারা যায়। আহত অবস্থায় রমজান ও সালাউদ্দিন পালিয়ে চলে আসে।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটেলিয়ানের পরিচালক লে. কর্নেল তাজুল ইসলাম জানান,  বিষয়টি তিনি শুনেছেন। তবে নিশ্চিত করতে পারছেন না। নিহতের লাশ কোথায় তা তিনি নিশ্চিত করে এখনও জানাতের পারেনি। বিস্তারিত জানার পর বিএসএফের কাছে আনুষ্ঠানিক ভাবে পতাকা বৈঠকের আহ্বান জানাবেন বলে তিনি জানান।

অপরাধ

আপনার মতামত লিখুন :