ঝাড়গাঁয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে ঢেউটিন বিতরণ করলেন দানবীর আমির

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৮ PM, ২৩ মার্চ ২০১৬

ঠাকুরগাঁওয়ের খবর : ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের উত্তর ঝাড়গাঁ গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ৩১টি পরিবারের ২০০ ঘর পুড়ে ছাই হয়ে যাওয়ার চার দিন অতিবাহিত হলেও সরকারিভাবে এখনো কোন সাহায্য সহযোগিতা না পাওয়ায় হতাশ ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।তাদের এ দুরবস্থায় তাদের পাশে গিয়ে দাড়ালেন এলাকার দানশীল হিসেবে খ্যাত মোঃ আমির হোসেন।

তিনি ব্যক্তি উদ্যোগে বুধবার দুপুর ২টায় খোলা আকাশের নিচে থাকাDheutin_Bitoron_22.3.16.1 পরিবারগুলোর মাঝে ১বান্ডিল করে ঢেউটিন প্রদান করেন।এর আগে তিনি ঘটনার দিন থেকে অদ্যাবধি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে নিত্য খাবার বিতরণ করে আসছেন।

ঢেউটিন পেয়ে ক্ষতিগ্রস্ত শুক্কুর আলী জানান, গত পাঁচদিন যাবৎ আমরা খোলা আকাশের নিচে পরিবার-পরিজন নিয়ে বাস করছি। আগুনে আমার পরিবারের সবকিছু পুড়ে গেছে।শুধুমাত্র পড়নের কাপড় ছাড়া কিছুই বাঁচাতে পারিনি। এলাকার আমির সাহেব আমাদের সর্বাত্মক সহযোগিতা করে আসছে।আজ তিনি আমাদেরকে ১বান্ডিল করে ঢেউটিন প্রদান করেন। আমরা সরকারি সাহায্যের দিকে তাকিয়ে আছি।

একই কথা জানালেন আব্দুস সাত্তার, আব্দুর রাজ্জাক,নারগিছ বেগম সহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা।

কথা হয় মোঃ আমির হোসন এর সাথে। তিনি জানান, ঘটনার দিন থেকে তিনি তাঁর সাধ্যমতো সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য সমাজের বিত্তবান ব্যক্তি,দাঁতা সংস্থা ও সরকারি প্রতিষ্ঠানের দৃষ্টি আকর্ষণ করেন।ঢেউটিন বিতরণকালে  উপস্থিত ছিলেন তাঁর বড় ছেলে মোঃ গোলাম কিবরিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত শুক্রবার (১৮মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে আখানগর ইউনিয়নের উত্তর ঝাড়গাঁ গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ৩১টি পরিবারের ২০০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

জেলার খবর

আপনার মতামত লিখুন :