জেনে নিন: কেমন যাবে আজ আপনার দিনটি

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৫ AM, ০৮ ডিসেম্বর ২০১৫

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল) : আজকের দিনটি নব দম্পতিদের জন্য প্রেম ও রোমান্সপূর্ণ একটি দিন। এদিন জীবন সাঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। আশানুরূপ সাফল্য পেতে পারেন আপনার ব্যবসা বানিজ্যে। তবে সে তুলনায় অর্থ আসবে সামান্যই । ক্রিড়া সামগ্রি বিক্রেতা ও ঔষধ বিক্রেতাদের ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। যৌথমূলধনি ব্যবসায় নতুন কোনো চুক্তি হতে পারে।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে) : সকাল বেলা ঘুম থেকে উঠেই নিজের দিকে একটু নজর দিন। বিশেষ করে আজ আপনার শরীর স্বাস্থ্যের প্রতি নজর দিন। হঠাৎ জ্বর বা ঠান্ডা জনিত পীড়া দেখা দেবে। আজ কর্মস্থলে সহকর্মীদের সহায্য পেতে পারেন। তবে কোনো কর্মচারীর কারনে কিছুটা ঝামেলায় পড়ার আশঙ্কা রয়েছে। আর্থিক ক্ষতির সম্মূখীন হবার আশঙ্কা প্রবল। কারো উপর হঠাৎ ক্ষিপ্ত হয়ে পড়তে পারেন। রাগ ও জেদ নিয়ন্ত্রনের চেষ্টা করুন। কারো দ্বারা প্ররোচিত হয়ে কোনো অনিশ্চিত বিনিয়োগে যাবেন না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : চিন্তা করবেন না কাজের চাপ কমে আসবে। সৃজনশীল কাজ কর্মে ভালো করতে পারবেন। আপনার প্রেম ও রোমান্সে কোনো নতুন ঘটনা ঘটবার কথা রয়েছে। কারো সাহায্যে আপনার প্রিয় ব্যক্তিটিকে মনের কথা জানাতে পারবেন। সন্তানের জন্য গর্ব করার মত কোনো ঘটনা ঘটবে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি চমৎকার বলা যায়।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই ) : সম্পত্তি সংক্রান্ত ঝামেলার অবসান হতে পারে কারো সাহায্যে। আগে থেকেই বাজার-সদাই করে রাখুন আজ আপনার বাড়িতে আত্মীয় সমাগমের যোগ প্রবল রয়েছে। কোনো নিকট আত্মীয়র জন্য আজ চিন্তিত হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। গৃহ সংস্কারে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। কোনো বন্ধুর সাহায্যে আপনার প্রত্যাশা পূরণ হতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট) : মিষ্টি বিলাতে শুরু করতে পারেন। আজকের দিনে পেয়ে যেতে পারেন আপনার ছোট ভাই-বোনের চাকরী লাভের খবর। দূর থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের জন্য দিনটি শুভ। আপনার কাছে কোনো চাঞ্চল্যকর সংবাদ আসতে পারে। প্রতিবেশীর কোনো ঝামেলায় নিজেকে জড়াবেন না। প্রাপ্ত সংবাদ ভালো ভাবে যাচাই করে নিন।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর) : আপনার আর্থিক সংকট কেটে যাবে। দৈনন্দিন ব্যয় মেটাবার মত টাকা হাতে চলে আসবে। কারো সাহায্যে আপনার বকেয়া অর্থ আদায় হবার যোগ দেখা যায়। আজ বাহিরে কোথাও খেতে যেতে পারেন। জাতিকাদের অলঙ্কার লাভের যোগ দেখা যায়। হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর) : আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। খেলোয়াড়রা আজ ভালো করতে পারবেন। পুলিশ ও সেনাবাহিনীতে কর্মরতদের নতুন সুযোগ আসতে পারে। সম্ভব্য ক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। ঝুঁকিপূর্ণ কাজ কর্মে সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার পরিবর্তন আসন্ন। অসুস্থ ও দুশ্চিন্তাগ্রস্তদের উন্নতির যোগ রয়েছে। জীবন সাথীর সহায়তায় দিনটি ভালো ভাবে কেটে যাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০নভেম্বর ) : আজ আপনার বিদেশ সংক্রান্ত কাজ কর্ম শুভ। অফিশিয়াল কাজের জন্য দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। প্রবাস থেকে প্রিয়জনের আসার সম্ভাবনা বেশী। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় হবার যোগ রয়েছে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা প্রচুর। আজ ট্রাভেল এজেন্সির ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। আমদানী রপ্তানী বানিজ্যে ভালো লাভ হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ডিসেম্বর) : কাজ কর্মে বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। আজ কোনো অবিবাহিত বোনের বিয়ের কথাবর্তা চূড়ান্ত হতে পারে। কারো সাহায্যে আপনার বকেয়া বিল আদায় হবার সম্ভাবনা রয়েছে। নতুন কারো সাথে বন্ধুত্ব হবার যোগ দেখা যায়। কর্মস্থলে আপনার জমে থাকা কোনো বিল আদায় হতে পারে। আর্থিক সঙ্কটের অবসান হবার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারী ) : আজ বেকার যুবক যুবতির চাকরি লাভের যোগ প্রবল। আপনার সামাজিক ও রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রভাবশালী কারো সাহায্যে কর্মস্থলের জটিলতা কেটে যেতে পারে। বেসরকারী চাকুরীজীবীর দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। পিতার স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতার অবসান আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী ) : আপনার উচ্চ শিক্ষা সংক্রান্ত জটিলতার অবসান আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুকদের ভর্তি হবার সম্ভাবনা রয়েছে। কাজের সন্ধানে যারা বিদেশ যাবার চেষ্টা করছেন কিন্তু কোনো ফল পাচ্ছেন না, আজ তারা কোনো নতুন সুযোগ পেয়ে যেতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজ কর্মে উন্নতির যোগ রয়েছে। আপনার ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী-২০ মার্চ) : দিনের শুরুতে ঘুম থেকে উঠেই সারাদিনের একটা পরিকল্পনা করে নিন। কোন তাড়াহুড়ো করবে না। আজ দূর্ঘটনা ও রক্তপাত এড়িয়ে চলার চেষ্টা করুন। অযথা বাহিরে না যাওয়াই ভালো। শেয়ার মার্কেটে সামান্ন লাভ হতে পারে। দুপরের দিকে কারো অসুস্থতার সংবাদে মন খারাপ হয়ে উঠবে। আপনার মূল্যবান দ্রব্য সামগ্রী সাবধানে রাখুন। ব্যাংক ঋণ সংক্রান্ত কাজ কর্মে আশানুরূপ অগ্রগতি হতে পারে।

রাশিফল

আপনার মতামত লিখুন :