জামায়াত শিবির এদেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায় -মাহবুব-উল-আলম হানিফ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৯ PM, ১৯ মার্চ ২০১৭

ঠাকুরগাঁওয়ের খবর ডেস্ক : “বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে জঙ্গিবাদের কোনো স্থান হবে না। যারা এদেশের স্বাধীনতাকে নেমে নিতে পারেনি সেই জামায়াত শিবির এদেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায়” বলেছেন- আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

শনিবার বিকেলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোসাঁই গোবিন্দপুর গ্রামের শ্রী শ্রী রাধানাথ অঙ্গনের ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে জঙ্গিবাদের কোনো স্থান হবে না। যারা এদেশের স্বাধীনতাকে নেমে নিতে পারেনি সেই জামাত শিবির এদেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে চায়। তারা এদেশকে পাকিস্তান বানাতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই বাংলাদেশের মাটিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো সুযোগ নেই। বর্তমান সরকার জঙ্গি ও সন্ত্রাসবাদ নির্মূলে কাজ করে যাচ্ছেন। একের পর এক জঙ্গিদের আস্তানা গুড়িয়ে দেয়া হচ্ছে। এভাবে চলতে থাকলে বাংলাদেশে জঙ্গীবাদের কোনো চিহ্ন থাকবে না।

তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করাটা তাদের ভুল সিদ্ধান্ত ছিল।

তিনি আরো বলেন, বিদ্যমান নির্বাচন পদ্ধতি এবং বর্তমান সরকারের অধীনেই ২০১৯ সালের ২৯ জানুয়ারির মধ্যে জাতীয় সংসদ নির্বাচন অনষ্ঠিত হবে। বিএনপি যাই বলুক না কেন রাজনৈতিক স্বার্থে তাদেরকে শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত আসন্ন জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। আর এই নির্বাচন পরিচালনা করবে বর্তমান নির্বাচন কমিশন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, বালিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ঢাকা ভারতীয় হাই কমিশন (পলিটিক্যাল অ্যান্ড ইনফরম্যাশন) মি. রাজেশ উকি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস কুমার পাল, মহানগর সার্বজনীন পূজা কমিটির সহ-সভাপতি শ্রী নির্মল কুমার চ্যাটার্জী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্যা, সাধারণ সম্পাদক সামসূল আলম সূফি প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলার খবর

আপনার মতামত লিখুন :