জমি নিয়ে বিরোধ; ভাইয়ের হাতে ভাইয়ের খুনের অভিযোগ

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৪ AM, ২৫ এপ্রিল ২০১৬

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ জেলার শৈলকুপায় জমি নিয়ে বিরোধে ভাই শামিম মন্ডল কে খুনের অভিযোগ উঠেছে অপর দুই ভাই মোমিন ও সাইফুল মন্ডলের বিরুদ্ধে। এ ঘটনার পর পরই পালিয়েছে দুই ভাই। শামিম মন্ডল নামে এ দিনমুজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শামীম মন্ডল ওই গ্রামের মৃত কদর মন্ডলের ছেলে।

শুক্রবার সকালে শৈলকুপার চাঁদপুর গ্রামে নিজ বাড়ির পাশে পানবরজে তার মৃতদেহ পাওয়া যায়। রাতের যেকোন সময় শামিম মন্ডলকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে তার লাশ পানবরজে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

নিহতের স্ত্রী জোসনা ও স্বজনরা জানায়, জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে তার স্বামীকে মারপিট ও নির্যাতন করে আসছিল ভাসুর, দেবররা। বার বার শালিশ বৈঠকও হয়েছে। এসবের জের ধরে রাতের কোন এক সময় বাড়ির পেছনে পানবরজে নিয়ে গলায় ফাঁস লাগিয়ে নির্যাতন করে তার স্বামী কে হত্যা করেছে। শামিম মন্ডলের মাত্র ১৯ দিন বয়সী একটি ছেলে ও দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে। সে দিনমুজুর ও কৃষি কাজ করে সংসার চালাতো। অসুস্থ্য সন্তানদের নিয়ে বাবার বাড়ি থাকা স্ত্রী জোসনার সাথে বৃহস্পতিবার রাত ১০টার দিকে মোবাইলে তার স্বামীর সর্বশেষ কথা হয়। একা থাকতে তার ভয় করছে, দুই ভাই তাকে দেখা করতে বলেছে বলে স্ত্রীকে জানায়। এরপর সকালে পান বরজে ঝুলন্ত লাশ পাওয়া যায় স্বামী শামিম মন্ডলের।

খবর পেয়ে পুলিশ শামিম মন্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তবে কিভাবে সে মারা গেছে তা ময়না তদন্তের পর জানা যাবে বলে জানিয়েছে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ মহিবুল ইসলাম।

অপরাধ

আপনার মতামত লিখুন :