জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:২৩ PM, ২২ জানুয়ারী ২০২১

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্ট’২০২১ এর শুভ উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ভূল্লীতে এসএসসি ব্যাচ-২০২০ এর উদ্যোগে মনোমুগ্ধকর পরিবেশে লাল ফিতা কেটে, আতশবাজি ফোটানো ও ফানুস উড়ানোর মধ্যে দিয়ে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়।

ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী এর সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি সরকার আলাউদ্দীন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরে এ আলম সিদ্দিকী মুক্তি।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টি উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসে খেলা প্রেমি তরুন, যুবক, যুবতী, বয়স্ক পুরুষ ও মহিলারা। এ সময় দর্শক ও খেলোড়ারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন মানহা পঞ্চগড় দল ও জিরো ফ্যাশন। এতে খেলা শেষে চ্যাম্পিয়ন হয় মানহা পঞ্চগড় দল।

উল্লেখ্য, ৭ দিন ব্যাপী ভূল্লী ব্যাডমিন্টন টুর্নামেন্টে মোট ২৪টি টিম বিভিন্ন জেলা থেকে অংশ গ্রহন করবেন এবং আগামী ২৭ জানুয়ারি খেলার ফাইনাল অনুষ্ঠিত হবে।

বিডি

আপনার মতামত লিখুন :