জঙ্গিবাদ থেকে রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে -নানক

tkeditortkeditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩১ PM, ০৩ এপ্রিল ২০১৭

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এলজিআরডি মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, বাংলাদেশ আর পিছিয়ে নেই। বঙ্গবন্ধুর কন্যা দেশনেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। তিনি নিরলসভাবে দেশ, মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এ সময় দেশকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
রোববার দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশেষ বর্ধিত কর্মী সভায় তিনি এ কথা বলেন।
নানক বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনে ঠাকুরগাঁওয়ের তিনটি আসনই প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে।
এসময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে নির্বাচনী প্রচারণার জন্য বিভিন্ন জেলায় গমন করছেন। তৃণমূল সংগঠনকে শক্তিশালী করার জন্য তার নির্দেশে আমরা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। দলমত নির্বিশেষে আওয়ামী লীগকে শক্তিশালী করতে নৌকা মার্কার কোনো বিকল্প নেই।
এর আগে বিশেষ বর্ধিত কর্মী সভার উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।
পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ আলহাজ্ব মো: দবিরুল ইসলাম (এমপি)র সভাপতিত্বে বক্তব্য দেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, পঞ্চগড়-১ আসনের এমপি নুরুল ইসলাম সুজন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কূরাইশী, সাবেক এমপি ইমদাদুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

জেলার খবর

আপনার মতামত লিখুন :