ছাত্র ইউনিয়ন নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

Bidhan DasBidhan Das
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫০ PM, ০৩ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে রাতের আঁধারে ছাত্র ইউনিয়নের নেতা আর এম রিংকু’র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। এম আর রিংকু ছাত্র ইউনিয়নের সদর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও শিক্ষার্থী ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক।

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঠাকুরগাঁও জেলা সংসদ এর আয়োজনে আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বক্তব্য দেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, বাংলাদেশ কমিউনিষ্ট পার্টি ঠাকুরগাঁও সদর উপজেলা সংসদের সভাপতি আহসানুল হক বাবু, উদীচী শিল্প গোষ্ঠীর সাধারণ সম্পাদক রেজয়ানুল হক রিজু, ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

এ সময় বক্তারা সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার আহবান জানান।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে এগারটার দিকে আর এম রিংকু ও সাংবাদিক জয় ঠাকুরগাঁও শহর থেকে কলেজ পাড়ায় আসার পথে টাঙ্গন নদীর ব্রীজের উপর এই সন্ত্রাসী হামলা ঘটনা ঘটে। এ সময় ৪-৫ জনের একটি সন্ত্রাসী দল তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে পথচারী এবং এলাকাবাসী তাদের উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বিডি

জেলার খবর

আপনার মতামত লিখুন :